1. admin@dainikhabigonjeralo.com : admin :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
লালপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত ২০২১ স্বাধীনতা পদকে মনোনীত হলেন ভাওয়ালবীর শহিদ আহসান উল্লা মাষ্টার এমপি গোয়ালন্দ ঘাট থানা পুলিশের উদ্যোগে বর্ণঢ্য আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালন শ্যামনগর মুন্সীগঞ্জে কথিত দালাল সিরাজুলের বিরুদ্ধে এলকাবাসীর মানববন্ধন গাজীপুরে স্ত্রী কে ০৭ টুকরো করে লাশ গুম দশমাইল হাইওয়ে থানায় ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন পালিত কুমিল্লায় নবাগত জেলা প্রশাসক কামরুল হাসানের যোগদান ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে নাটোরে চার হাজার শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ টঙ্গীতে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে মিষ্টি বিতরণ মোংলায় ঐতিহাসিক ৭ মার্চ পালন

রায়পুরায় ডাক্তার এর ভুল চিকিৎসার কারণে এক গর্ববতী মহিলার মৃত্যু।

পারভেজ মোশাররফ
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৯৭ বার পড়া হয়েছে

 

পারভেজ মোশারফ, রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি ::
নরসিংদী রায়পুরা পৌর এলাকার শ্রীরামপুর কামার বাড়ি মোরে আলসাবাহ হাসপাতালে সালমা আক্তার মণি (২০) নামে ডাক্তার এর ভুল চিকিৎসা কারনে গর্ববতী অবস্থায় সিজারের সময় মৃত্যুবরণ করেন। নিহত সালমা আক্তার মণি হাটুভাঙ্গা এলাকার মোঃ মানিক মিয়ার মেয়ে ও আদিয়াবাদ ইউনিয়নের পিপিনগর এলাকার প্রবাসী মোঃ বশির মিয়ার স্ত্রী ছিলেন।

নিহত এর স্বামী মোঃ বশির মিয়া বলেন, আমার বিয়ের তিন বছর পূর্ণ অবস্থায় আমার স্ত্রীর ঘরে বাচ্ছা হবে শুনে আমি খুব আনন্দিত ছিলাম। কিন্তু ডাক্তারের ভুল চিকিৎসায় আমার প্রথম মেয়ে শিশু জন্মানোর পর জীবিত রেখে আমার স্ত্রীকে মেরে ফেলেন তারা। এবং তিনি আরোও বলেন, আমার স্ত্রীকে সকাল ১১টায় ভূর্তী করানো হয়। পরে সিজার করানো হয় বিকাল তিনটায়। ডাক্তার বলে রোগী বাঁচাতে রক্তের প্রয়োজন। তখন জরুরিভাবে আমি রক্ত সংগ্রহ করি তখন নানা অজুহাত দেখিয়ে আমাকে বলে আপনার স্ত্রীকে ঢাকা নিতে হবে। কিন্তু আমার স্ত্রীকে সিজারের পর মেরে ফেলেন। পরে সন্ধ্যায় ৬ টায় জোরপূর্বক দেখতে যায় এবং আমার স্ত্রীকে মেরে ফেলে রেখে সেখান থেকে ডাক্তার ও নার্স হাসপাতাল থেকে পালিয়ে যায়।

এসময় পুলিশ এসআই মনোয়র হোসেন বলেন, লাশ আমরা সুরতহাল করি এবং মৃত্যুর রিপোর্ট পাওয়ার জন্য মর্গে পাঠানোর জন্য অনুরোধ করি কিন্তু তার আত্মাীয় স্বজন বাধা দেয় তাই লাশ তাদের কাছে হস্তক্ষেপ করে দেয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত