1. admin@dainikhabigonjeralo.com : admin :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
লালপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত ২০২১ স্বাধীনতা পদকে মনোনীত হলেন ভাওয়ালবীর শহিদ আহসান উল্লা মাষ্টার এমপি গোয়ালন্দ ঘাট থানা পুলিশের উদ্যোগে বর্ণঢ্য আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালন শ্যামনগর মুন্সীগঞ্জে কথিত দালাল সিরাজুলের বিরুদ্ধে এলকাবাসীর মানববন্ধন গাজীপুরে স্ত্রী কে ০৭ টুকরো করে লাশ গুম দশমাইল হাইওয়ে থানায় ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন পালিত কুমিল্লায় নবাগত জেলা প্রশাসক কামরুল হাসানের যোগদান ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে নাটোরে চার হাজার শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ টঙ্গীতে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে মিষ্টি বিতরণ মোংলায় ঐতিহাসিক ৭ মার্চ পালন

সৈয়দ নাছির উদ্দীন সিপাহসালা স্পোর্টিং ক্লাবের নাম পরিবর্তন ।

স্পোর্টস রিপোর্টার
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১২৮ বার পড়া হয়েছে

 

স্পোর্টস রিপোর্টারঃ

২০১২ সালে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলাধীন রাণীগাওঁ ইউনিয়ন এ দেশের ফুটবল কে শীর্ষ স্থানে পৌছানোর অঙ্গিকার ব্যক্ত করে জাতীয় দলের প্রত্যাশায় প্রতিষ্ঠা করা হয়েছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সকল নিয়ম মেনে একটি ফুটবল ক্রীড়া দল। সে দলের নামকরণ করা হয়েছিল “পাচঁগাতিয়া স্টুডেন্ট ক্লাব” দীর্ঘ নয় (৯) বছর পর ২০২০ ইং সালের সেপ্টেম্বর মাসে এক জরুরী বৈঠকে ক্লাবের নাম পরিবর্তন করে রাখা হয়েছিল “সৈয়দ নাছির উদ্দীন সিপাহসালা স্পোর্টিং ক্লাব” ৪ (চার) মাস অতিবাহিত হওয়ার পর উক্ত নামের উপর অভিযোগ থাকায় ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক আব্দুল্লাহ আল নোমান ও সাধারণ সম্পাদক মুমিনুল ইসলাম কায়েস এর আহ্বানে গত ৭ (সাত) ডিসেম্বর সকল সদস্যদের উপস্থিতি তে ক্লাবের নাম পরিবর্তন করে রাখা হয়েছে “নব জাগরণ স্পোর্টিং ক্লাব ” একই সময় ক্লাবের কিছু সংখ্যক সদস্য মিলে সামাজিক ও মানবিক কাজের জন্য একটি ফাউন্ডেশন তৈরী করা হয়।
জানা যায়, উক্ত ক্লাবের পরিচালনা করবে উক্ত ফাউন্ডেশন এবং সমাজের অসহায় মানুষের হাতে প্রতিমাসে অনুদান প্রদান করা হবে।
প্রায় ৩০/৩৫ টি পরিবারের মাঝে প্রতি মাসের শেষে অনুদান প্রদান করা হবে।

তখন সময় ক্লাবের নব গঠিত পূর্ণাঙ্গ কমিটি ও কার্যবিবরণী ঘোষণা করা হয়।

ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক হবিগঞ্জের আলো পত্রিকার সম্পাদক সাংবাদিক আব্দুল্লাহ আল নোমান বলেন, দেশকে এগিয়ে নিতে হলে এগিয়ে নিতে হবে দেশের ফুটবল কে, কারণ দেশের গুণগত মান বজায় রাখতে ফুটবল এর ভূমিকা অপরিসীম। শুধু তাই নয়, দেশের যুব সমাজকে নেশা জাতীয় দ্রব্য থেকে বাচিয়ে রাখতে ফুটবল এর ভূমিকা অপরিসীম।

সাধারণ সম্পাদক মুমিনুল ইসলাম কায়েস বলেন, নেশাকে না বলি, খেলাধুলায় মেতে থাকি স্লোগান কে বুকে ধারণ করে এগিয়ে যাচ্ছে আমাদের ক্লাব। আমাদের প্রত্যাশা একদিন আমাদের এই টিম বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) থেকে মোহামেডান, আবাহনীর মতো স্বীকৃতি পেয়ে ইনশাআল্লাহ দেশের ফুটবল কে শীর্ষ স্থানে পৌছাবো।
আমাদের উপদেষ্টা পরিষদ এ ব্যরিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন ভাই, হবিগঞ্জ জর্জ কোর্টের শিক্ষানবিশ আইনজীবী জাকারিয়া আমিন ভাই, আঙ্গুরা বেগম চৌধুরী, আব্দুল মান্নান বেলন, সুলতান মাহমুদ সাইফুল সহ অনেক গুনীজন আছেন তাদের উপদেশ মেনে এগিয়ে যাচ্ছে আমাদের ক্লাব ইনশাআল্লাহ সফল হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত