1. admin@dainikhabigonjeralo.com : admin :
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি নবীগঞ্জে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ এক যুবতি ২ নং আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষের প্রত্যাশী এম এ রহিম

রায়পুর উপজেলায় জমি নিয়ে বিরোধ, হামলা, লুটপাট আহত দুই নারী।

আহসান হাবীব, লক্ষীপুর প্রতিনিধি
  • প্রকাশিত : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ১১৮ বার পড়া হয়েছে
  • আহসান হাবীব লক্ষ্মীপুর প্রতিনিধি:
  • রায়পুর উপজেলার ৩নং চরমোহনা ইউনিয়নের দক্ষিণ রায়পুর গ্রামের কালা মিয়া সারেং এর বাড়ীর প্রবাসী তাহেরের পরিবারের উপর হামলা, ভাংচুর ও লুটপাট করেছে একই বাড়ীর রাবেয়া বেগম (৪৮) স্বামীঃ আবুল কাশেম, আহাদ(২২), পপি(২৫) উভয় পিতা আবুল কাশেম।

    হামলায় প্রবাসীর স্ত্রী ভুক্তভোগী রোকেয়া বেগম(৩৫) ও তার দেবরের স্ত্রী সুফিয়া বেগম(৩০) রায়পুর থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে।

    বিগত একমাস পূর্বে লিখিত অভিযোগ থেকে জানা যায়, পৈতৃক সম্পদের মধ্যে ঘর নির্মাণ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয় এবং প্রাণনাশের হুমকি দেওয়ায় নিরাপত্তাহীনতায় পড়ে রোকেয়া বেগম, রায়পুর থানায় একটি অভিযোগ দায়ের করেনভুক্তভোগী রোকেয়া বেগম।

    যার তদন্ত প্রক্রিয়া চলমান থাকা অবস্থায় আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বাদীর উপর হামলা করে বিবাদীরা।

    এই ব্যাপারে অভিযোগ তদন্তকারী অফিসার রায়পুর থানার সাব ইন্সপেক্টর নাসিম উল হক ইমরান(নিরস্ত্র)র সাথে যোগাযোগ করলে তিনি বলেন, মারামারির বিষয়টা জানানো মাত্রই রায়পুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল জলিল স্যারের নির্দেশে দ্রুত আমি রায়পুর উপজেলা সরকারি হাসপাতালে দেখতে গিয়েছি, বিষয়টি দুঃখজনক। এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত