1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

মানবতার দেয়াল সংগঠনের পক্ষ থেকে মুদির হাটে কম্বল ও অটোরিকশা বিতরন।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ১২২ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিনিধি ঃ মোঃ আনোয়ার হোসেন গণমাধ্যম ও মানবাধিকার কর্মী।

পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন আমখোলা ইউনিয়নের মানবতার দেয়াল সংগঠনের পক্ষ থেকে আজ ১৩/১২/২০২০ ইং রোজ রবিবার সকাল ১০ ঘটিকায় কম্বল ও অটোরিকশা বিতরন করা হয়।

আমখোলা ইউনিয়নের মুদির হাট, বাঁশবুনিয়া ইসলামিয়া আলিম ও দাখিল মাদ্রাসার মাঠ জুড়েই ঘন কুয়াশা এবং পচন্ড শিতের মধ্যে সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে আগত গরীব অসহায় মানুষের মাঝে বিনামুল্যে মানবতার দেয়াল সংগঠনের উদ্যোগে শীতের কম্বল ও এক দরিদ্র অসহায় পরিবারের জন্য একটি ব্যাটারীচালিত অটোরিকশা বিতরনের আয়োজন করা হয়েছে। এলাকার ৪,৫,৬ নং ওয়ার্ডের প্রায় একশত পঞ্চাশটি কম্বল বিতরন করা হয়। সংগঠনের পক্ষ থেকে আগে থেকেই প্রতিটি ওয়ার্ডে ৫০ টি পরিবারের মাঝে কার্ড বিতরণ করা হয়।
উক্ত বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানবতার দেয়াল সংগঠনের মোঃ আবুল কাসেম (মনির)
মোঃ নাজমুল হাসান খাঁন,
মোঃ তানভীর আহমেদ খাঁন,
ও মোঃ হেলাল আহমেদ প্রমূখ।
মানবতার দেয়াল সংগঠন আমখোলা ইউনিয়ন এর উদ্দোক্তা প্রতিষ্ঠাতা মোঃ সাঈদ খোকন, সর্ব প্রথম
২০১৯ সালেে ২ সেপ্টেম্বর তাহার নের্তৃত্বে অসহায় মানুষের সেবার জন্য এগিয়ে চলেছেন। সাথে যুক্ত ছিলেন হেলাল,ইলিয়াস, জামাল,শাকিল,মেহেদি মিরাজ,আরিফ তানভীর, নাজমুল সহ আরো কছু ছাত্র বন্ধু মিলে এ সংগঠনের পরিচালনা করে আসছেন
তিনি আমখোলা ইউনিয়নের স্থায়ী বাসিন্দা শিক্ষিত ধার্মিক ও মানবসেবী একজন মানুষ জনাব মোঃসাঈদ খোকন।
তিনি মনবতার কল্যানে সমাজের গরীব অসহায় ছিন্নমূল সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বিভিন্ন সময়ে ৫/৬ বার এলাকায় ত্রাণ বিতরন করেন।
ও গরীব মানুষের জন্য কাপর, খাবার বিশেষ করে করোনা মহামারি ভাইরাসের সংক্রমণের কারনে গরীব দূখী মানুষের মাঝে চাল,ডাল,তেল,লবন,সাবান,মাস্ক,স্যানিটাইজার সহ অন্যান্ন ত্রান সামগ্রী বিতরন করে আসছেন। মানবসেবায় লক্ষনীয়ভাবে সাধারন মানুষের পার্শে থেকে তাদের চাওয়া-পাওয়া পুরন করে চলেছেন। বিভিন্ন এলাকায় পর্যবেক্ষণ করে কয়েকজন মিলে সমাজিক উন্নয়ন মূলক মাবতার দেয়াল সংগঠন তৈরি করেন। মোঃ মোখলেছুর রহমান কে সংগঠনের পক্ষ থেকে একটি ব্যাটারী চালিত অটোরিকশা বিতরন করা হয়।তিনি এলাকার মরহুম নুরু হাওলার এর ছেলে। এ সময় বিভিন্ন এলাকার উৎসুক মানুষ উপস্থিত ছিলেন। মখলেছুর রহমান ব্যাটারী চালিত অটোরিকশা টি পেয়ে অত্যন্ত আনন্দের অনুভূতি প্রকাশ করে।এবং রিকসাটি চালিয়ে যেতে দেখা যায়। এলাকার মানুষ এই আনন্দমুখর অনুষ্ঠান টি এক নজর দেখার জন্য ভীর জমায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত