1. admin@dainikhabigonjeralo.com : admin :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ আর হারুন অর রশিদ বাঘ বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে আহবান জানান আবুল হাসেম রতন ইসরায়েলি বর্বরতা কদরের রাতে জেরুজালেমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ দিলু তালুকদার বীরগঞ্জে বজ্রপাতে এক মহিলার মৃত্যু টেক্সাসে লোকালয়ে বাঘ- গ্রেফতার সন্দেহভাজন মালিক সাংবাদিক শাহ মাইনুল হাসান খোকনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জাগ্রত তরুণ সোসাইটি মাধবপুর সামাজিক সংগঠনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা গলাচিপায় গরু চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী -মনোরঞ্জন শীল গোপাল এমপি

মহান বিজয় দিবসে রায়পুর রিপোর্টার্স ইউনিটির শহীদদের প্রতি শ্রদ্ধা।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ২২৩ বার পড়া হয়েছে

 

আহসান হাবীব লক্ষীপুর জেলা প্রতিনিধি

আজ ১৬ ডিসেম্বর, মহান বিজয় দিবস। বাঙালি জাতির জীবনে গৌরবোজ্জ্বল দিন, স্বাধীন হওয়ার দিন। দিনটি শ্রদ্ধাভরে স্মরণ করছে বাংলাদেশের মানুষ। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, সরকারি-বেসরকারি দপ্তর এবং সাধারণ মানুষের পক্ষ থেকেও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন চলছে। শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে সকাল থেকে স্মৃতি স্তম্ভে আসছেন সাধারণ মানুষ। ফুলে ফুলে ভরে উঠছে স্মৃতি স্তম্ভ।

বিজয় দিবসে স্মৃতি স্তম্ভও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রায়পুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী ও পুষ্পস্তবক অর্পণ করা হয়।সংগঠনের সভাপতি পীরজাদা মাসুদ হোসাইনের নেতৃত্বে আরো উপস্থিত ছিলেন রায়পুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মিলন মাহমুদ, সহসভাপতি আখতার হোসাইন,সহসভাপতি জসিম উদ্দিন, সহ সাধারণ সম্পদক মাহমুদ সানি,সাংগঠনিক সম্পাদক এস,এম জাকির হোসাইন,সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব, প্রচার সম্পাদক জোবাইর হোসাইন, সাংবাদিক মামুন ভূঁইয়া, সাংবাদিক ইউসুফ হোসেন,সাংবাদিক মোঃ রনি আহমেদ, সাংবাদিক আকিব ইমরান,সাংবাদিক ইমতিয়াজ সাংবাদিক রবিন সহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

2 thoughts on "মহান বিজয় দিবসে রায়পুর রিপোর্টার্স ইউনিটির শহীদদের প্রতি শ্রদ্ধা।"

  1. আলহামদুলিল্লাহ ভালো নিউজ হয়।

    1. admin says:

      ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত