1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদক এবং জুয়ার বিরুদ্ধে বিট পুলিশের সমাবেশ লালপুরে অন্ধ ভুমিহীন বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি দিলেন জেলা প্রশাসক ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি

নবীগঞ্জ পৌরনিবার্চনে শেষ লড়াই লড়বেন আওয়ামীলীগ মননীত রাহেল চৌধুরী বনাম বিএনপি মননীত ছাবির আহমেদ চৌধুরী

স্বপন রবি দাস,
  • প্রকাশিত : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ৯৯ বার পড়া হয়েছে

 

স্বপন রবি দাস,হবিগঞ্জ জেলার প্রতিনিধিঃ

আসন্ন পৌর নিবার্চনের দ্বিতীয় ধাপে ১৬ই জানুয়ারি নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে শেষ লড়াই লড়তে দেশের বৃহত্তর প্রধান বড় দুইটি রাজনৈতিক দল আওয়ামীলীগ ও বিএনপি যোগ্যতা সমপন্ন দুই দলের দুইজনকে প্রার্থীতা ঘোষনা করা হয়েছে । এর মধ্যে বিএনপি মনোনীত ধানের শীর্ষ প্রতীক নিয়ে মনোনীত করা হয় বর্তমান মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরীকে। অপর দিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসাবে নৌকার মাঝি হন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব গোলাম রসুল চৌধুরী রাহেল।

সকল জল্পনা কল্পনা শেষ করে আসন্ন পৌর নির্বাচনে জনগণের সেবায় কাজ করতে গতকাল শুক্রবার (১৮ডিসেম্বর)বিএনপি থেকে দ্বিতীয় ধাপে ৫৫ জনকে মেয়র পদে ধানের শীর্ষ মার্কায় মনোনয়ন করা হয়।বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজবী আহমদের এক স্বাক্ষরিত গনমাধ্যমের এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।এতে নবীগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি ও বিপুল ভোটে বিজয়ী বর্তমান মেয়র আলহাজ্ব ছাবির আহমদকে মনোনয়ন দেওয়া হয়।অপর দিকে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমেটির দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক দলীয় এক প্রেস বিজ্ঞপ্তিতে নবীগঞ্জ উপজেলা যুবগীগের যুগ্ম আহবায়ক রাহেল চৌধুরীকে নৌকার মাঝি নিশ্চিত করা হয়। এসময় মেয়র প্রার্থী রাহেল চৌধুরী আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি নবীগঞ্জ উপজেলার আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মিদের কৃতজ্ঞতা জানান।এদিকে নবীগঞ্জ পৌরসভা জুড়ে দলীয় মনোনয়ন নিশ্চিত হওয়া মাত্র নেতা কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।

স্বপন রবি দাস
হবিগঞ্জ জেলার প্রতিনিধি
দৈনিক হবিগঞ্জের আলো
মোবাইলঃ০১৭০৩-৫৬৮৮৯৭,

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত