1. admin@dainikhabigonjeralo.com : admin :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি নবীগঞ্জে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ এক যুবতি ২ নং আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষের প্রত্যাশী এম এ রহিম

কালীগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১৭।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ৮২ বার পড়া হয়েছে

 

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ভোলপাড়া গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১৭ জন আহত হয়েছেন। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, ভোলপাড়া গ্রামের মৃত খোরশেদ মন্ডলের ছেলে শহর আলী মন্ডল (৬৮), জমির মন্ডলের ছেলে মসলেম মন্ডল (৭০) ও শওকত মন্ডল (৫০), বাবর আলী মন্ডলের ছেলে জিয়ার মন্ডল (৪৫), আনছার মন্ডলের ছেলে শাহবুর মন্ডল (৪৫), মিকাইল মন্ডলের ছেলে আলী হোসেন মন্ডল, অলিয়ার মন্ডলের স্ত্রী রুমানা বেগম (২৫), ছরোয়ার মন্ডলের স্ত্রী আমিরণ বেগম (৪৫), আমিরুল মন্ডলের স্ত্রী মালেকা বেগম (১৬) উভয়ের গ্রাম ভোলপাড়া এবং একই উপজেলার শ্রীরামপুর গ্রামের খেলাফত হোসেনের ছেলে কাদের আলী, মমরেজ আলীর ছেলে ঝুমুর মোল্ল্যা ওই গ্রামের তুহিন হোসেন, ইদ্রিস আলী, পলাশ মোল্ল্যাসহ ১৭ জন। আহতরা ঝিনাইদহ সদর হাসপাতাল ও কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
আহত শহর আলী মন্ডল জানান, পৈত্রিক সূত্রে যুগ যুগ ধরে এই জমি আমরা চাষাবাদ করে আসছি। এরই মাঝে কাদের আলী তার ভাড়াটিয়া লোকজন নিয়ে আদালতে মামলা চলমান থাকা সত্তেও আমাদের জমিতে ট্রাক্টর দিয়ে চাষ শুরু করে। সেসময় আমরা বাধা দিলে আমাদের উপর অতর্কিত হামলা করে। আমরা আদালতের বাইরে না। আদালত যে রায় দিবে তা আমরা স্বেচ্ছায় মেনে নেব। কিন্তু এই হামলার সুষ্ঠু বিচার দাবি করছি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে ভোলপাড়া গ্রামে শহর আলী ও কাদের আলীর মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে ঝিনাইদহ আদালতে মামলা চলমান। হঠাৎ শনিবার দুপুরে কাদের আলী লোকজন নিয়ে শহর আলী পৈর্তৃক সম্পত্তি দখল করতে যায়। এ সময় দু’পক্ষের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত