1. admin@dainikhabigonjeralo.com : admin :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদক এবং জুয়ার বিরুদ্ধে বিট পুলিশের সমাবেশ লালপুরে অন্ধ ভুমিহীন বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি দিলেন জেলা প্রশাসক ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি

গাবুরায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন পাশ্বেমারী জুনিয়ার ফুটবল একাদশ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৬৭ বার পড়া হয়েছে
  • হুদা মালী শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগর উপজেলার ১২নং গাবুরা ইউনিয়নে পাশ্বেমারী নদীর চরের মাঠে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ডিসেম্বর) বিকাল ৪টায় ডুমুরিয়া একতা যুব সংঘ বনাম পাশ্বেমারী জুনিয়র ফুটবল একাদশ অংশ করেন।

খেলার প্রধান আকর্ষণ ছিল পাশ্বেমারী জুনিয়র ফুটবল একাদশের ০৩জন বিদেশী খেলোয়ার। খেলার শুরু থেকে সমাপ্তি পর্যন্ত মনোমুগ্ধকর ফুটবল খেলা প্রদর্শন করে দর্শকরা।

তাদের নৈপূণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন হাজার হাজার দর্শক। দ্বিতীয়ার্ধে পর ১০নং জার্সিধারী খেলোয়ার ২-১ গোল করে দলকে গোলে এগিয়ে নেন। সমতায় ফেরাতে ডুমুরিয়া একতা যুব সংঘ গোল পরিশোধ করতে আক্রমণ করতে থাকেন। বেশ কয়েকটি গোল করার সুযোগ পেয়েও ব্যর্থ হয়। ফলে মিনিটের সময়সীমা শেষ হলে পাশ্বেমারী জুনিয়ার ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়।

চ্যাম্পিয়ন দলকে ভিশন ফ্রিজ ও রানার আপ দল ডুবুরিয়া একতা যুব সংঘ কে L E D টিভি পুরস্কৃত করা হয়।

উক্ত খেলাটি সভাপতিত্বে করেন, মাওলানা রেজাউল ইসলাম,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাস্টার আব্দুর রহিম ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাদশা আলম ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য। আরো উপস্থিত ছিলেন গাবুরা ইউনিয়নে যুবলীগের আহ্বায়ক আতাউর রহমান, জোয়াদ্দার শামসুর রহমান, ডাক্তার মশিউর রহমান ইয়াসিন, শাহজাদী মোড়ল, প্রমূখ

ফাইনাল খেলার উদ্বোধন করেন, পাশ্বেমারী একতা যুব সংঘের সভাপতি তাইজুল ইসলাম,আয়োজনে পাশ্বেমারী একতা যুব সংঘ।
টুর্নামেন্টি পরিচালনা করেন, রেফারি ফেডারেশনের শ্যামনগর শাখার সম্মানিত সদস্য গাজী কবির হোসেন ও ধারা বর্ণনায় ছিলেন সবুজ গাইন ও রবিউল ইসলাম গাবুরা দান সংস্থার সদস্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত