1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

কামারপাড়া ইউনিয়ন বাসীর নৌকার মাঝি হতে চান ( তারিকুল ইসলাম বংকু)।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৭২ বার পড়া হয়েছে

 

মোঃ নুরুজ্জামান সরকার নিরব গাইবান্ধা জেলা প্রতিনিধি

গাইবান্ধা জেলা সাদুল্লাপুর উপজেলার ১০নং কামারপাড়া
ইউনিয়ন বাসীর জীবনমান উন্নয়ন ও আধুনিক কামারপাড়া ইউনিয়ন পরিষদ গড়ার প্রত্যয় নিয়ে তাদের পাশে থেকে সেবা করে যেতে ও নৌকার মাঝি হতে চান ১০নং কামার পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও কামারপাড়া পি.এম বহুমুখী ইনস্টিটিউশন সিনিয়র শিক্ষক ।
তিনি কামারপাড়া ইউনিয়ন বাসীর পাশে থেকে কাজ করার প্রত্যাশা নিয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচন করতে কামারপাড়া ইউনিয়নের জনসাধারণের মাঝে প্রচার ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন বলে এলাকা বাসি যানান।
বিভিন্ন চায়ের দোকান ও বাজার ঘাটে তারিকুল ইসলাম বংকু কে নিয়ে অনেক কথা শোনা যাচ্ছে যে এ রকম একটা জনপ্রতিনিধি দরকার কামারপাড়া ইউনিয়নে।যেন
ইউনিয়নের সর্বত্র আলোচনার শীর্ষেও উঠে এসেছেন তিনি।
আওয়ামী লীগের সংগ্রামী নেতাকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে দেখতে চায় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ,সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, নেতাকর্মী ও জনসাধারণ মানুষ তারা আর ও বলেন বংকু ভাই নেতা না সে হচ্ছে গরিবের বন্ধু তার দেয়া কামারপাড়ার এমন কোন গ্রাম নেই তার অনুদান নাই। তিনি এক জন রাজ পথের সৈইনিক।
কামারপাড়া ইউনিয়ন বাসীর পাশে থেকে দীর্ঘদিন ধরে শিক্ষা,সাংস্কৃতি ও অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কার্যক্রমে বিশেষ অবদান রাখায়, বিশেষ করে কামারপাড়া ইউনিয়নের প্রতিটি গ্রামে কর্মহীন হয়ে পড়া অসহায় গরিব দুঃখি মানুষের পাশে থেকে ব্যক্তিগতভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করে নজির সৃষ্টি করে অনেক আগেই। কামারপাড়া ইউনিয়ন বাসীর মনে অনেক আগেই জায়গা করে নিয়েছেন তারিকুল ইসলাম বংকু।
যার ফলে নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণের কথা শুনে ইতিমধ্যে ডিজিটাল ইউনিয়ন পরিষদের স্বপ্ন দেখতে শুরু করেছে কামারপাড়া ইউনিয়ন বাসী।
অন্যায়ের বিরুদ্ধে তিনি ছিলেন আপোসহীন,এ রকম একজন প্রতিবাদী কণ্ঠস্বর ও পরোপকারী সৎ ব্যক্তি নির্বাচনে জয়ী হলে ইউনিয়ন বাসী উপকৃত হবে বলে মনে করছেন ইউনিয়নের খেটে খাওয়া সাধারণ মানুষ।
দক্ষ নেতৃত্ব ও যোগ্যতা দিয়ে ইউনিয়ন বাসীর সেবা করে যাবে বলেও বিশ্বাস করেন সাধারণ মানুষ।
ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ তারিকুল ইসলাম বংকু বলেন, আমি জনগণের শাসক হতে চাইনা আমি জনগণের বন্ধু হতে চাই।
আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যাশা নিয়ে কামারপাড়া ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদে উপহার দিতে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই।
এবং সন্ত্রাস ও মাদকমুক্ত যুব সমাজ গড়ার প্রত্যাশা ব্যাক্ত করেন।
এজন্য ইউনিয়ন বাসীর নিকট দোয়া ও সবাইকে পাশে থাকার আহবানও জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত