1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ১২ মে ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ মোঃ শরিফুল ইসলাম শিক্ষা-স্বাস্থ্য ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ চুনারুঘাট প্রবাসী একতা যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন U.j.S.B এর কেন্দ্রীয় কমিটির আহবায়ক সাংবাদিক তপন দাস নবীগঞ্জে দৈনিক ইনাতগঞ্জ বার্তা অনলাইন পোর্টালের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গোয়ালন্দের দৌলতদিয়ায় পন্টুনের তার ছিড়ে নদীতে মাইক্রোবাস কুষ্টিয়ায় দৈনিক আরশীনগর পত্রিকার ঈদ উপহার বিতরণ অনুষ্ঠান আওয়ামী লীগ সব সময় দুর্গত মানুষের পাশে আছে -মনোরঞ্জন শীল গোপাল এমপি ফ্রেন্ডস্ ব্লাড ডোনার ক্লাবের উদ্দ্যগে দ্বীতিয় ধাপে সেমাই চিনি বিতরণ নাটোরে কেএস ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ লালপুরে ৫ হাজার দুস্থ পরিবারের মাঝে ২৫ লক্ষ টাকা বিতরণ

সাংবাদিক সাকীর উপর সন্ত্রাসী হামলায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ সভাপতি জুযেল সাদত নিন্দা জানিয়েছেন।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ১৩৫ বার পড়া হয়েছে

 

ডেস্ক রিপোর্ট –

চ্যানেল আই’র সিলেট প্রতিনিধি ও দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক সাদিকুর রহমান সাকী ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয়্ সহ সভাপতি সাংবাদিক আমেরিকার কমিউনিটি একটিভষ্ট জুয়েল সাদত।

সোমবার তিনি জানান একজন সাংবাদিকের উপর প্রকাশ্যে সন্ত্রাসী হামলা কোনভাবেই মেনে নেওয়া যায় না। শুধু তার উপরই নয় তার স্ত্রী ও তার পরিবারের উপর হামলায় চালায় এসব সন্ত্রাসীরা। আমরা এ ধরনের হামলার ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।
সিলেটের সকল সাংবাদিকদের উচিত এটা নিয়ে প্রশাসনের সাথে বসা।
আজ সাকির উপর হামলা, কাল অন্য কারও উপর হবে। তাই সবাইকে এগিয়ে আসতে হবে।
তিনি উল্লেখ করেন,সাকি একজন অসম্ভব মেধাবী সাংবাদিক। দৃষ্টান্তমুলক শাস্তি চাই দায়ীদের।
অতিতে সিনিয়র সাংবাদিক ফতেহ ওসমানীকে সন্ত্রাসীরা হত্যা করেছিল সিলেটে, তারও বিচার হয়নি। তার পরিবার বিচারের আশায় বসে আছে বছরের পর বছর। তাই যারা আজ সাকিকে মেরে ফেলার জন্য্ আক্রমন করেছে তাদের বিচার করা সময়ের দাবী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত