1. admin@dainikhabigonjeralo.com : admin :
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি নবীগঞ্জে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ এক যুবতি ২ নং আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষের প্রত্যাশী এম এ রহিম

শাহরাস্তিতে জমি পরিমাপকালে বিবাদীদের আক্রমনে আহত ৭ জন

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ১০২ বার পড়া হয়েছে

 

চাঁদপুর জেলা প্রতিনিধি

ঘটনাসূত্রে সরেজমিনে গেলে আমাদের প্রতিনি়ধিকে বাদীপক্ষ ও এলাকাবাসী জানান যে , শাহরাস্তি উপজেলার দেবীপুর গ্রামে রেহেনা বেগম গং , রাবেয়া বেগম গং , খাদিজা বেগম গংদের সাথে হারুন রশিদ ও জানে আলম গংদের সাথে দীঘ’দিন ধরে বসতভিটি নিয়ে বিরোধ ও মামলা মোকদ্দমা চলমান আছে । রেহেনা বেগম বাদী হয়ে হারুন রশিদ গং , আবদুল হাফিজ সাফি চৌধুরী গং ও জানে আলম গংদের বিরুদ্ধে বিজ্ঞ আদালত চাঁদপুরে দেওয়ানী মোকদ্দমা নং ৬১/২০ এবং ৯৭/২০ ইং দায়ের করেন এবং রাবেয়া বেগম বাদী হয়ে সিআর মোকদ্দমা নং ১৯২/২০ ইং দায়ের করেন যা চলমান আছে । একই সাথে জানে আলম গংদের বিরুদ্ধে শাহরাস্তি থানায় একাধিক জিডি রয়েছে । উক্ত বিষয়ে আপোষ করতে শাহরাস্তি থানায় এসআই আউয়াল বাদী বিবাদীদের নিয়ে একাধিক সালিশ বৈঠক করেন । থানায় উভয় পক্ষের সব শেষ সালিশ বৈঠকে সম্পক্তি পরিমাপ করে বাদীপক্ষের প্রাপ্ত সম্পক্তি সঠিক ভাবে বের করার সিদ্ধান্ত হলে গত ৩০/১২/২০ এবং ৩১/১২/২০ ইং তারিখে উভয় পক্ষের মনোনীত সাভে’য়ার দিয়ে বসতভিটি পরিমাপ করা হয় ।
জমি পরিমাপের ২য় দিন গত ৩১/১২/২০২০ তারিখে আদালতে চলমান মোকদ্দমার বিবাদীপক্ষ হতে বাদীপক্ষ বসতভিটি পাবে মমে’ সরেজমিনে পরিমাপে প্রতিয়মান হলে এবং বাদীপক্ষের মালিকানা সঠিক হলেই দুপুর অনুমান ১:০০ ঘটিকায় বিবাদীদের পক্ষে বিএনপি জামাতের ক্যাডার সাইফুল ইসলাম রনি ( ৪৫) এর নেতৃত্বে এবং তার নিদে’শে মহসিন ভূঁইয়া (৩৭ ) , সুমন ভূইয়া ( ৩৫) , পিতা আমির হোসেন ভূইয়া, আদালতে চলমান মোকদ্দমা সমূহের বিবাদী জানে আলম ( ৪৫) , সবুজ (৩০) , আলমগীর ( ৩০) , জাহাঙ্গীর (২৮) , কামাল ( ৪৭) সব’ পিতা – হারুন রশিদ , জরু বেগম ( ৫০) , বেবি বেগম ( ৫২) , খোরশিদা বেগম ( ৬০) সব’ স্বামী হারুন রশিদ, তাহমিনা আক্তার রত্না (৪০) স্বামী জানে আলম , জীবন ( ৪০) , সিপন ( ৩৫) উভয় পিতা মৃত তিতা মিয়া , চা দোকানী অরুনের ছেলে মাহিরাপ রনি সব’ সাং দেবীপুর , ডাকঘর – কালিয়াপাড়া , শাহরাস্তি ,চাদপুরসহ অজ্ঞাতনামা ১০/১২ জন আসামী দেশীয় অস্ত্র নিয়ে দেওয়ানী ও ফৌজদারী আদালতে চলমান মোকদ্দমা সমূহের বাদীপক্ষ ১) খন্দকার শামসুল আলম সুজন , ২) শাবানা খন্দকার , উভয় পিতা মৃত খন্দকার আবু তাহের , ৩) রাবেয়া খন্দকার , পিতা মৃত সফি উল্লাহ , ৪) ময়না খন্দকার , ৫) আখি খন্দকার উভয় পিতা মৃত বাচ্চু মিয়া , ৬) মোশারফ হোসেন সুমন , পিতা মৃত মোখলেছুর রহমান , ৭) শামরিন খন্দকার ঐশি পিতা খন্দকার শামসুল আলম সুজন, ৮) রেহেনা বেগম (৭০) ,স্বামী মৃত খন্দকার আবু তাহের গুরুতর আহত হয় । ঘটনা জানতে পেরে শাহরাস্তি থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আহতদের হাসপাতালে চিকি!সার জন্য পাঠানোর ব্যবস্থা করেন । আহতগণ চাঁদপুর সদর হাসপাতালে টিটমেন্ট গ্রহন করেন । উক্ত বিষয়ে ন্যায় বিচার পেতে মার়ধরে ভুক্তভেগী আহতরা মাননীয় সাংসদ মেজর অব. র়ফিকুল ইসলাম বীর উত্তম স্যারের হস্তক্ষেপ কামনা করেন । উক্ত বিষয়ে শাহরাস্তি থানায় যোগাযোগ করলে জানা যায় যে , এখনও ভোক্তভোগীরা থানায় এখনও কোনো মামলা করেন নাই ।
বাদীপক্ষের বক্তব্যের মতে উক্ত বিষয়ে আদালতে চলমান মোকদ্দমার বিবাদীপক্ষ সহ অতকি’ত ভাবে মারধরে অংশগ্রহনকারীদের সাথে আমরা যোগাযোগ করলে তাহারা মারধরের ঘটনা অস্বীকার করেন । কোন ধরনের মোকদ্দমা না করতে বিবাদীপক্ষ ও হামলীকারীরা বাদীপক্ষকে সরাসরি ও প্রকাশ্যে হুমকি ধমকি দেওয়া হচ্ছে বলে আহতরা জানান ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত