1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ মোঃ শরিফুল ইসলাম শিক্ষা-স্বাস্থ্য ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ চুনারুঘাট প্রবাসী একতা যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন U.j.S.B এর কেন্দ্রীয় কমিটির আহবায়ক সাংবাদিক তপন দাস নবীগঞ্জে দৈনিক ইনাতগঞ্জ বার্তা অনলাইন পোর্টালের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গোয়ালন্দের দৌলতদিয়ায় পন্টুনের তার ছিড়ে নদীতে মাইক্রোবাস কুষ্টিয়ায় দৈনিক আরশীনগর পত্রিকার ঈদ উপহার বিতরণ অনুষ্ঠান আওয়ামী লীগ সব সময় দুর্গত মানুষের পাশে আছে -মনোরঞ্জন শীল গোপাল এমপি ফ্রেন্ডস্ ব্লাড ডোনার ক্লাবের উদ্দ্যগে দ্বীতিয় ধাপে সেমাই চিনি বিতরণ নাটোরে কেএস ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ লালপুরে ৫ হাজার দুস্থ পরিবারের মাঝে ২৫ লক্ষ টাকা বিতরণ

ঔষধ কোম্পানীর কর্মকর্তা ময়মনসিংহের ফুলপুরে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ১৫১ বার পড়া হয়েছে
  • আর.জে মিজানুর রহমান ইমনঃ ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ

ময়মনসিংহের ফুলপুর থানা রোডস্থ আব্দুল কাদির মাস্টারের চারতলা বাসার নিচ তলার একটি কক্ষে দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার দল্লা গ্রামের হৃষিকেশ রায়ের পুত্র অরূপ রায় গলায় ফাঁসি দিয়ে, (২রা জানুয়ারী) শনিবার আত্মহত্যা করেছে । সূত্রে জানা যায়, অরূপ রায় ময়মনসিংহের ফুলপুর উপজেলায় ভাড়া বাসায় থেকে নোবিষ্টা ঔষধ কোম্পানীর রিপ্রেজেন্টেটিভ হিসেবে কর্মরত ছিলেন ।

যেদিন সে আত্মহত্যা করেছে সেদিন, তারই একজন সহকর্মীর সাথে ময়মনসিংহ সদরে যাওয়ার কথা ছিল অরূপের কিন্ত তার ফোন বন্ধ পেয়ে শ‌নিবার সন্ধ্যায় সহকর্মীরা খবর নিতে এসে রুমটি ভিতর থেকে বন্ধ দেখতে পান । পরে অনেক ডাকাডাকি করেও কোন সাড়াশব্দ না পেয়ে জানালার ফাঁক দিয়ে অরূপ রায়কে ফ্যানের হুকের সাথে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার সহকর্মীরা । পরে পুলিশ সহ স্থানীয় লোকজন দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তার লাশ উদ্ধার করেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত