1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৯:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদক এবং জুয়ার বিরুদ্ধে বিট পুলিশের সমাবেশ লালপুরে অন্ধ ভুমিহীন বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি দিলেন জেলা প্রশাসক ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি

শিঘ্রই আসছে সাংবাদিক হৃদয়ের কথায় ও আলাউদ্দিনের কণ্ঠে’ঘুম আসেনা’

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

মোঃসাইফুল ইসলাম  কুমিল্লা জেলা প্রতিনিধিঃ  

পুরাতন বছরকে (২০২০) বিদায় জানিয়ে নতুন বছরকে (২০২১) স্বাগত জানাতে এখন প্রস্তুত গোটা দেশ। বসে নেই দেশের সংগীত ভুবনের সংগীতশিল্পীরাও।ইংরেজি নববর্ষ-২০২১ উদযাপনে শ্রোতাদের মনে বাড়তি আনন্দ যোগ করতে নববর্ষ উপলক্ষে সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়ের কথায় এই প্রথম নিজের সুরে নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে আসছে তরুণ প্রজন্মের জনপ্রিয় শিল্পী এইচ এম আলাউদ্দিন।তিনি নিয়মিত টেলিভিশন এবং স্টেজ মাতানোর পাশাপাশি গান লিখা ও সুর করা শুরু করেছেন তরুণ এই শিল্পী। সম্প্রতি সাংবাদিক ও গীতিকবি আক্কাস আল মাহমুদ হৃদয়ের কথায়’ঘুম আসেনা’শিরোনাম গানটিতে সুর তুলে নিজেই কন্ঠ দিছেন এইচ এম আলাউদ্দিন ।তারা দুজনেই কুমিল্লার কৃতিসন্তান। জানা গেছে গানটি একটি ভিন্নধর্মী ফোক গান। গানটির মিউজিক আয়োজন করছেন উজায়েদ আহম্মেদ প্রতিক। এবং গানটির মিক্স মাস্টার করছেন এন এস শিহান এবং গানটি মিউজিক ভিডিওসহ প্রকাশিক হবে প্রো-মাল্টিডিয়া ইউটিউব চ্যানেলে নতুন বছরের প্রথম সাপ্তাহে।

সাংবাদিক ও গীতিকবি আক্কাস আল মাহমুদ বলেন, আমার ৪র্থ লেখা গানের ‘ঘুম আসেনা’শিরোনাম গানটিতে খুব চমৎকার ভাবে সুর তুলে কণ্ঠ দিয়েছেন প্রিয় ভাই এইচ এম আলাউদ্দিন। এই গানটি একটি ফোক গান। আশা করি এ গানটি শ্রোতাদের মনে স্থান করে নিবে।
এইচ এম আলাউদ্দিন বলেন,আমার প্রিয় ভাই সাংবাদিক ও গীতিকবি আক্কাস আল মাহমুদ হৃদয়ের কথায়’ঘুম আসেনা’শিরোনাম গানটি এই প্রথম সুর তুলে আমি নিজেই কণ্ঠ দিয়েছি। আশা করি সকল শ্রোতাদের মনে স্থান পাবে।
ই-মেইলে ছবি আছে
01743895018

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত