1. admin@dainikhabigonjeralo.com : admin :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাধবপুরে স্বচ্ছতা গ্রুপের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নন্দীগ্রামে মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ ঈদকে ঘিরে অস্থির নিত্যপণ্যের বাজার শ্যামনগরে আত্মসমর্পনকৃত বনদস্যুদের মাঝে র‍্যাব ৮ এর পক্ষ থেকে নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ শ্যামনগরে অবৈধ মোটর ভ্যানের চাকায় জীবন গেল শিশু মারিয়ার পুলিশের বিশেষ অভিযানে চুনারুঘাটে ওয়ারেন্টভুক্ত ৮ আসামী গ্রেফতার বাগাতিপাড়ায় নিজ বাড়িতে স্বামী-স্ত্রী খুন লালপুরে ৩৩৩ নম্বরে কল করে খাদ্য সহায়তা পেল অসহায় কাবিল উদ্দিন চুনারুঘাটে স্বাস্থ্য বিধি নিশ্চিতে প্রশাসনের অভিযান অসহায় ও দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

শিঘ্রই আসছে সাংবাদিক হৃদয়ের কথায় ও আলাউদ্দিনের কণ্ঠে’ঘুম আসেনা’

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ১১২ বার পড়া হয়েছে

মোঃসাইফুল ইসলাম  কুমিল্লা জেলা প্রতিনিধিঃ  

পুরাতন বছরকে (২০২০) বিদায় জানিয়ে নতুন বছরকে (২০২১) স্বাগত জানাতে এখন প্রস্তুত গোটা দেশ। বসে নেই দেশের সংগীত ভুবনের সংগীতশিল্পীরাও।ইংরেজি নববর্ষ-২০২১ উদযাপনে শ্রোতাদের মনে বাড়তি আনন্দ যোগ করতে নববর্ষ উপলক্ষে সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়ের কথায় এই প্রথম নিজের সুরে নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে আসছে তরুণ প্রজন্মের জনপ্রিয় শিল্পী এইচ এম আলাউদ্দিন।তিনি নিয়মিত টেলিভিশন এবং স্টেজ মাতানোর পাশাপাশি গান লিখা ও সুর করা শুরু করেছেন তরুণ এই শিল্পী। সম্প্রতি সাংবাদিক ও গীতিকবি আক্কাস আল মাহমুদ হৃদয়ের কথায়’ঘুম আসেনা’শিরোনাম গানটিতে সুর তুলে নিজেই কন্ঠ দিছেন এইচ এম আলাউদ্দিন ।তারা দুজনেই কুমিল্লার কৃতিসন্তান। জানা গেছে গানটি একটি ভিন্নধর্মী ফোক গান। গানটির মিউজিক আয়োজন করছেন উজায়েদ আহম্মেদ প্রতিক। এবং গানটির মিক্স মাস্টার করছেন এন এস শিহান এবং গানটি মিউজিক ভিডিওসহ প্রকাশিক হবে প্রো-মাল্টিডিয়া ইউটিউব চ্যানেলে নতুন বছরের প্রথম সাপ্তাহে।

সাংবাদিক ও গীতিকবি আক্কাস আল মাহমুদ বলেন, আমার ৪র্থ লেখা গানের ‘ঘুম আসেনা’শিরোনাম গানটিতে খুব চমৎকার ভাবে সুর তুলে কণ্ঠ দিয়েছেন প্রিয় ভাই এইচ এম আলাউদ্দিন। এই গানটি একটি ফোক গান। আশা করি এ গানটি শ্রোতাদের মনে স্থান করে নিবে।
এইচ এম আলাউদ্দিন বলেন,আমার প্রিয় ভাই সাংবাদিক ও গীতিকবি আক্কাস আল মাহমুদ হৃদয়ের কথায়’ঘুম আসেনা’শিরোনাম গানটি এই প্রথম সুর তুলে আমি নিজেই কণ্ঠ দিয়েছি। আশা করি সকল শ্রোতাদের মনে স্থান পাবে।
ই-মেইলে ছবি আছে
01743895018

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত