1. admin@dainikhabigonjeralo.com : admin :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ আর হারুন অর রশিদ বাঘ বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে আহবান জানান আবুল হাসেম রতন ইসরায়েলি বর্বরতা কদরের রাতে জেরুজালেমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ দিলু তালুকদার বীরগঞ্জে বজ্রপাতে এক মহিলার মৃত্যু টেক্সাসে লোকালয়ে বাঘ- গ্রেফতার সন্দেহভাজন মালিক সাংবাদিক শাহ মাইনুল হাসান খোকনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জাগ্রত তরুণ সোসাইটি মাধবপুর সামাজিক সংগঠনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা গলাচিপায় গরু চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী -মনোরঞ্জন শীল গোপাল এমপি

শৈলকুপায় আ’লীগের বিদ্রোহী প্রার্থী তৈয়বুর রহমান দল থেকে বহিষ্কার।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১০৯ বার পড়া হয়েছে

 

সম্রাট হোসেন ,ঝিনাইদহ প্রতিনিধিঃঝিনাইদহের শৈলকুপায় পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তৈয়বুর রহমান খানকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।৩রা জানুয়ারী ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপি ও সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তৈয়বুর রহমান খান শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে ছিলেন। এবিষয়ে আরো নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আছাদ।

দলীয় সূত্র জানায়, গত ৩০ ডিসেম্বর পৌরসভা নির্বাচনে মেয়র পদে কাজী আশরাফুল আজমকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়। তৈয়বুর রহমান খান তা উপেক্ষা করে শৈলকুপা পৌর নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পত্র জমা দেন।

এদিকে জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, এই পৌরসভার বিগত নির্বাচনে তৈয়বুর রহমান খান আওয়ামী লীগের সমর্থন নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। সেসময় চার হাজার ৪৫ ভোট পান তিনি। আর কাজী আশরাফুল আজম দলের বিদ্রোহী হিসেবে নির্বাচনে অংশ নেন এবং মেয়র নির্বাচিত হন। তিনি পান ৯ হাজার ৯১৯ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপির খলিলুর রহমান। তিনি পান ৫ হাজার ৩৩৬ ভোট।

এবারের নির্বাচনে ফের বিএনপির প্রার্থী হয়েছেন খলিলুর রহমান। ধানের শীষ প্রতীক নিয়ে লড়বেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত