1. admin@dainikhabigonjeralo.com : admin :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
লালপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত ২০২১ স্বাধীনতা পদকে মনোনীত হলেন ভাওয়ালবীর শহিদ আহসান উল্লা মাষ্টার এমপি গোয়ালন্দ ঘাট থানা পুলিশের উদ্যোগে বর্ণঢ্য আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালন শ্যামনগর মুন্সীগঞ্জে কথিত দালাল সিরাজুলের বিরুদ্ধে এলকাবাসীর মানববন্ধন গাজীপুরে স্ত্রী কে ০৭ টুকরো করে লাশ গুম দশমাইল হাইওয়ে থানায় ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন পালিত কুমিল্লায় নবাগত জেলা প্রশাসক কামরুল হাসানের যোগদান ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে নাটোরে চার হাজার শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ টঙ্গীতে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে মিষ্টি বিতরণ মোংলায় ঐতিহাসিক ৭ মার্চ পালন

জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের এস এস সি -১৬ ব্যাচের রিউনিয়ন অনুষ্টিত।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৯৮ বার পড়া হয়েছে

শিমুল আহমদ

কুলাউড়া উপজেলা প্রতিনিধি ১

এসো মিলি প্রাণের টানে, তোমার আমার শেকর যেখানে’।।
এ স্লোগানকে সামনে রেখে কুলাউড়া উপজেলার জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের উদ্যেগে। এস এস সি ২০১৬ ব্যাচের পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে ।
শুক্রবার ( ১৫ জানুয়ারি ) সকাল ৯ টায় স্থানীয় লুয়াইনি হলিচড়া চা বাগান এর পর্যটন স্পট পাল টিলায় জমকালো আয়োজনের মধ্যদিয়ে এই পূর্ণমিলনী অনুৃষ্ঠিত হয়।
অনুষ্ঠানে রেজিস্ট্রেশনকৃত সকল প্রাক্তন ছাত্রদের মধ্যে কেক কাটা ও সকালের নাস্তা ও দুপুরের খাবারের পর অনুৃষ্ঠিত হয় নানা প্রতিযোগিতা, কবিতা আবৃতি,গান সহ পুরো আয়োজনটি মিলন মেলায় পরিণত হয়। দুপুর ১২.৩০ টার পর পবিত্র জুম্মার জন্য অনুষ্ঠান বন্ধ করে দেয়া হয়।
এসময় সকলের উপস্থিতিতে গানে গানে আনন্দ উল্লাসে মুখরিত হয়ে উঠে পুরো পাল টিলা প্রাঙ্গণটি।
এসময় আয়োজক কমিটির আব্দল্লাহ & উজ্জল জানান, আমরা ২০১৬ সালের এস এস সি ব্যাচের সকল প্রাক্তন ছাত্রদের মাঝে এ মিলন মেলা হবে আমাদের বন্ধত্বকে স্বরণীয় করে রাখা। মিলন মেলায় এসে সবাই অনন্দিত হয়ে, যেন স্কুল জিবনে আবার ফিরে গেছে। মন খুলে সবাই সবার সাথে কথা বলছে। মিলন মেলার কারণে সুখে দুঃখে আমরা সবাই সবার কছে এগিয়ে যাবে। এছাড়াও সহপাঠিদের খোঁজ খবর নেয়া সহ না কর্মসূচির আয়োজন রয়েছে। এসময় পরিচালনা কমিটিসহ ২০১৬ সালের এস এস সি ব্যাচ এর সকল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।।।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত