1. admin@dainikhabigonjeralo.com : admin :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদক এবং জুয়ার বিরুদ্ধে বিট পুলিশের সমাবেশ লালপুরে অন্ধ ভুমিহীন বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি দিলেন জেলা প্রশাসক ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি

নদীপথে শান্তি ফিরে আনতে চাঁদাবাজি বন্ধে পুলিশের বিশেষ অভিযান।

মোঃ সাইফুল ইসলাম, বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৬৭ বার পড়া হয়েছে

মোঃসাইফুল ইসলাম ,কুমিল্লা জেলা প্রতিনিধি

“নৌ-পথ হবে চাঁদাবাজ সন্ত্রাস ও মাদক মুক্ত” কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম(বার) এর এই শ্লোগান এবং কঠিন হুশিয়ারি বার্তা নিয়ে আজ বুধবার সকাল ৯ ঘটিকা হোমনা- মেঘনা সার্কেলের সিনিয়র (এএসপি) মো.ফজলুল করিম এর নেতৃত্বে ৪টি ট্রলার নিয়ে হোমনা,মেঘনায় যৌথ নৌ-মহড়া অনুষ্ঠিত হয়।

কুমিল্লা জেলা নদী ঘেষা সীমান্তবর্তী দু’টি উপজেলা হোমনা ও মেঘনা। দুটি উপজেলার নদীপথে প্রতিদিন চলাচল করে পন্যবাহী জাহাজ,ট্রলার সহ বিভিন্ন নৌযান। আছে বালু ও ইট পরিবহনের জন্য বিশেষ ট্রলার।

কুমিল্লার নবনিযুক্ত পুলিশ সুপার মো.ফারুক আহমেদ পিপিএম( বার) এর চাঁদাবাজ,সন্ত্রাস,মাদক সহ সকল অপরাধের বিরুদ্ধে কঠিণ হুশিয়ারীর পরিপ্রেক্ষিতে নৌ-পথের চাঁদাবাজী বন্ধে এই যৌথ অভিযান পরিচালিত হয়।

অভিযান পরিচালনার সময় মাইকে চাঁদাবাজ,মন্ত্রাস,ডাকাত,মাদক ব্যবসায়ীদের কঠিণ হুশিয়ারী দিয়ে বলা হয় পুলিশ সুপার মহোদয়ের ঘোষণা নদীপথে পণ্যবাহী নৌযান চলাচলে কোন ধরনের চাঁদাবাজী, সন্ত্রাসী কার্যক্রম চলবেনা। এসময় নৌপথে চলাচলরত নৌযানে হোমনা মেঘনা সার্কেল,ওসি হোমনা,ওসি মেঘনার মুঠোফোন নাম্বার দেয়া হয়।

দিনব্যাপি এই নৌপথের অভিযানে সহযোগী হিসেবে ছিলেন মেঘনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল মজিদ ও হোমনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুর রসুল, এসআই,এএসআইসহ পুলিশ সদস্যগণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত