1. admin@dainikhabigonjeralo.com : admin :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাধবপুরে স্বচ্ছতা গ্রুপের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নন্দীগ্রামে মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ ঈদকে ঘিরে অস্থির নিত্যপণ্যের বাজার শ্যামনগরে আত্মসমর্পনকৃত বনদস্যুদের মাঝে র‍্যাব ৮ এর পক্ষ থেকে নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ শ্যামনগরে অবৈধ মোটর ভ্যানের চাকায় জীবন গেল শিশু মারিয়ার পুলিশের বিশেষ অভিযানে চুনারুঘাটে ওয়ারেন্টভুক্ত ৮ আসামী গ্রেফতার বাগাতিপাড়ায় নিজ বাড়িতে স্বামী-স্ত্রী খুন লালপুরে ৩৩৩ নম্বরে কল করে খাদ্য সহায়তা পেল অসহায় কাবিল উদ্দিন চুনারুঘাটে স্বাস্থ্য বিধি নিশ্চিতে প্রশাসনের অভিযান অসহায় ও দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

গাজীপুরে জজকোর্টে আইনজীবি সহকারিকে মারতে গিয়ে টঙ্গীর ২ ছাত্রলীগ নেতা গ্রেফতার।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে

 

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুর জজকোর্টের আইনজীবি সহকারি মোঃ সৌরভকে কোর্ট চত্বর থেকে তুলে নেয়ার চেষ্টা ও পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে মারধরের ঘটনায় গতকাল বৃহস্পতিবার দুপুরে টঙ্গীর ২ ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে গাজীপুর কোর্ট পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম সানি ও সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া।
আহত সৌরভ জানান, তিনি দীর্ঘদিন যাবত গাজীপুর জজকোর্টের আইনজীবি এডভোকেট রিপন সরকারের সহকারি হিসেবে কাজ করে আসছেন। গতকাল দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম সানি ও সাংগঠনিক সম্পাদক রিপন মিয়ার নেতৃত্বে ১০-১৫জনের একদল সন্ত্রাসী জজকোর্ট চত্বর থেকে সৌরভকে জোরপূর্বক গাড়িতে তুলে নেয়ার চেষ্টা করে। একপর্যায়ে গাড়িতে তুলতে না পেরে সন্ত্রাসীরা সৌরভকে হত্যার উদ্দেশ্যে মারধর শুরু করে। একপর্যায়ে পুলিশ এগিয়ে এসে সন্ত্রাসীদের হাত থেকে সৌরভকে উদ্ধার করে এবং ৫৫ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ইব্রাহীম সানি ও রিপন মিয়াকে গ্রেফতার করে গাজীপুর সদর থানায় হস্তান্তর করে। পরে গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতাদের টঙ্গী পশ্চিম থানায় হস্তান্তর করেন।
এ বিষয়ে গাজীপুর সদর থানার এস আই ফোরকান জানান, টঙ্গী পশ্চিম থানা থেকে পুলিশ ফোর্স এসেছে, গ্রেফতারকৃত ৫৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সানি ও সাংগঠনিক সম্পাদক রিপন মিয়াকে টঙ্গী পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের টঙ্গী পশ্চিম থানায় আনা হয়েছে। অন্যায় যারাই করুক না কেন, কাউকে ছাড় দেয়া হবে না। এলাকাবাসি জানান, ৫৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সানি ও সাংগঠনিক সম্পাদক রিপন মিয়ার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাদের অত্যাচারে ৫৫ নং ওয়ার্ডের সাধারণ মানুষ সবসময় আতংকিত থাকে। তাদের অত্যাচার দিন দিন বেড়েই চলছে।।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত