1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদক এবং জুয়ার বিরুদ্ধে বিট পুলিশের সমাবেশ লালপুরে অন্ধ ভুমিহীন বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি দিলেন জেলা প্রশাসক ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি

গাজীপুরে জজকোর্টে আইনজীবি সহকারিকে মারতে গিয়ে টঙ্গীর ২ ছাত্রলীগ নেতা গ্রেফতার।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৭২ বার পড়া হয়েছে

 

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুর জজকোর্টের আইনজীবি সহকারি মোঃ সৌরভকে কোর্ট চত্বর থেকে তুলে নেয়ার চেষ্টা ও পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে মারধরের ঘটনায় গতকাল বৃহস্পতিবার দুপুরে টঙ্গীর ২ ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে গাজীপুর কোর্ট পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম সানি ও সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া।
আহত সৌরভ জানান, তিনি দীর্ঘদিন যাবত গাজীপুর জজকোর্টের আইনজীবি এডভোকেট রিপন সরকারের সহকারি হিসেবে কাজ করে আসছেন। গতকাল দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম সানি ও সাংগঠনিক সম্পাদক রিপন মিয়ার নেতৃত্বে ১০-১৫জনের একদল সন্ত্রাসী জজকোর্ট চত্বর থেকে সৌরভকে জোরপূর্বক গাড়িতে তুলে নেয়ার চেষ্টা করে। একপর্যায়ে গাড়িতে তুলতে না পেরে সন্ত্রাসীরা সৌরভকে হত্যার উদ্দেশ্যে মারধর শুরু করে। একপর্যায়ে পুলিশ এগিয়ে এসে সন্ত্রাসীদের হাত থেকে সৌরভকে উদ্ধার করে এবং ৫৫ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ইব্রাহীম সানি ও রিপন মিয়াকে গ্রেফতার করে গাজীপুর সদর থানায় হস্তান্তর করে। পরে গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতাদের টঙ্গী পশ্চিম থানায় হস্তান্তর করেন।
এ বিষয়ে গাজীপুর সদর থানার এস আই ফোরকান জানান, টঙ্গী পশ্চিম থানা থেকে পুলিশ ফোর্স এসেছে, গ্রেফতারকৃত ৫৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সানি ও সাংগঠনিক সম্পাদক রিপন মিয়াকে টঙ্গী পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের টঙ্গী পশ্চিম থানায় আনা হয়েছে। অন্যায় যারাই করুক না কেন, কাউকে ছাড় দেয়া হবে না। এলাকাবাসি জানান, ৫৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সানি ও সাংগঠনিক সম্পাদক রিপন মিয়ার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাদের অত্যাচারে ৫৫ নং ওয়ার্ডের সাধারণ মানুষ সবসময় আতংকিত থাকে। তাদের অত্যাচার দিন দিন বেড়েই চলছে।।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত