1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নাটোরের সিংড়ায় ফরিদনগর টিবিএম কলেজে দুর্ধষ চুরি নাটোরের সিংড়ায় সাংবাদিক হত্যার প্রতিবাদে মানববন্ধন পূবালী ব্যাংক পদুয়ার বাজার শাখা থেকে গ্রাহকের ৬লক্ষ টাকা উধাও! কলামিস্ট, প্রাবন্ধিক, লেখক ও গবেষক সৈয়দ আবুল মকসুদ আর নেই হবিগঞ্জ পৌরসভার উন্নয়নের জন্য নৌকার বিজয় প্রয়োজন-নানক “ভ্যান চালকদের কাছ থেকে যারা চাঁদা নেই, তাদের রাজনীতি চলবে না “- লালপুরে ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এমপি বকুল শ্যামনগরে সংবাদ সংগ্রহকালে কৈখালী চেয়ারম্যান শেখ আব্দুর রহিম কর্তৃক সাংবাদিক লাঞ্চিত শ্যামনগর মুন্সীগঞ্জে মৎস্য চাষীদের দেওয়া সরকারি বিশেষ প্রণোদনায় অনিয়মের অভিযোগ গাজীপুরে সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যায় দোষিদের শাস্তির দাবিতে ঝিনাইদহে মানববন্ধন

ভুয়া সংবাদ প্রকাশের বিরুদ্ধে প্রতিবাদ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ১২০ বার পড়া হয়েছে

নিউজ ডেক্সঃ

গত ১৬ জানুয়ারি দৈনিক আলোকিত সংগ্রাম একটি অনলাইন নিউজ পোর্টালে ‘ইয়াবা ব্যবসা করতে গিয়ে ভুয়া সাংবাদিক আটক’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানায়,আদনান সুমন (বার্তা সম্পাদক -দৈনিক আজকের উন্মোচন)।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, আমাকে জড়িয়ে যে ভুয়া সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

গত ১৬ জানুয়ারি আনুমানিক রাত ৯ টার সময় দৈনিক আলোকিত সংগ্রাম অনলাইন পত্রিকায় প্রকাশিত সংবাদে আমার ফেসবুক আইডির নাম ও ছবি ব্যবহার করে মিথ্যে,বানুয়াট সংবাদ প্রকাশ করে।

দৈনিক আলোকিত সংগ্রাম পএিকার স্টাপ রিপোর্টারের নামে উক্ত পত্রিকায় প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। কে বা কারা প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এহেন কর্মকাণ্ডে লিপ্ত।

আদনান সুমন বলেন,”দৈনিক আলোকিত সংগ্রাম এর প্রতিনিধি নিয়োগের নামে প্রতারণা” শিরোনামে আমার একটি প্রতিবেদন প্রকাশ হয় দৈনিক আজকের উন্মোচন নামে একটি পএিকায়। (এই সংবাদটি সংগ্রহ করেছিলাম এডসি জাগো নিউজ থেকে)

সংবাদ প্রকাশ হওয়ার পর আমাকে তারা হুমকি দেয় সংবাদটি ডিলেট করার জন্য।
আমি না ডিলিট না দেওয়ায় তারা আমার নামে মিথ্যে সংবাদ প্রকাশ করেছে।

মামলা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, সাইবার ট্রাইবুনালে বিষয়টি জানিয়েছি। এবং নিক্টস্থ থানায় মামলা দায়েরের পক্রিয়া চলছে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত