1. admin@dainikhabigonjeralo.com : admin :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ আর হারুন অর রশিদ বাঘ বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে আহবান জানান আবুল হাসেম রতন ইসরায়েলি বর্বরতা কদরের রাতে জেরুজালেমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ দিলু তালুকদার বীরগঞ্জে বজ্রপাতে এক মহিলার মৃত্যু টেক্সাসে লোকালয়ে বাঘ- গ্রেফতার সন্দেহভাজন মালিক সাংবাদিক শাহ মাইনুল হাসান খোকনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জাগ্রত তরুণ সোসাইটি মাধবপুর সামাজিক সংগঠনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা গলাচিপায় গরু চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী -মনোরঞ্জন শীল গোপাল এমপি

ভুয়া সংবাদ প্রকাশের বিরুদ্ধে প্রতিবাদ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ২০৬ বার পড়া হয়েছে

নিউজ ডেক্সঃ

গত ১৬ জানুয়ারি দৈনিক আলোকিত সংগ্রাম একটি অনলাইন নিউজ পোর্টালে ‘ইয়াবা ব্যবসা করতে গিয়ে ভুয়া সাংবাদিক আটক’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানায়,আদনান সুমন (বার্তা সম্পাদক -দৈনিক আজকের উন্মোচন)।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, আমাকে জড়িয়ে যে ভুয়া সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

গত ১৬ জানুয়ারি আনুমানিক রাত ৯ টার সময় দৈনিক আলোকিত সংগ্রাম অনলাইন পত্রিকায় প্রকাশিত সংবাদে আমার ফেসবুক আইডির নাম ও ছবি ব্যবহার করে মিথ্যে,বানুয়াট সংবাদ প্রকাশ করে।

দৈনিক আলোকিত সংগ্রাম পএিকার স্টাপ রিপোর্টারের নামে উক্ত পত্রিকায় প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। কে বা কারা প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এহেন কর্মকাণ্ডে লিপ্ত।

আদনান সুমন বলেন,”দৈনিক আলোকিত সংগ্রাম এর প্রতিনিধি নিয়োগের নামে প্রতারণা” শিরোনামে আমার একটি প্রতিবেদন প্রকাশ হয় দৈনিক আজকের উন্মোচন নামে একটি পএিকায়। (এই সংবাদটি সংগ্রহ করেছিলাম এডসি জাগো নিউজ থেকে)

সংবাদ প্রকাশ হওয়ার পর আমাকে তারা হুমকি দেয় সংবাদটি ডিলেট করার জন্য।
আমি না ডিলিট না দেওয়ায় তারা আমার নামে মিথ্যে সংবাদ প্রকাশ করেছে।

মামলা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, সাইবার ট্রাইবুনালে বিষয়টি জানিয়েছি। এবং নিক্টস্থ থানায় মামলা দায়েরের পক্রিয়া চলছে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত