1. admin@dainikhabigonjeralo.com : admin :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
লালপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত ২০২১ স্বাধীনতা পদকে মনোনীত হলেন ভাওয়ালবীর শহিদ আহসান উল্লা মাষ্টার এমপি গোয়ালন্দ ঘাট থানা পুলিশের উদ্যোগে বর্ণঢ্য আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালন শ্যামনগর মুন্সীগঞ্জে কথিত দালাল সিরাজুলের বিরুদ্ধে এলকাবাসীর মানববন্ধন গাজীপুরে স্ত্রী কে ০৭ টুকরো করে লাশ গুম দশমাইল হাইওয়ে থানায় ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন পালিত কুমিল্লায় নবাগত জেলা প্রশাসক কামরুল হাসানের যোগদান ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে নাটোরে চার হাজার শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ টঙ্গীতে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে মিষ্টি বিতরণ মোংলায় ঐতিহাসিক ৭ মার্চ পালন

তারাকান্দায় শিশু সানজিদা হত্যা মামলায় র‌্যাব-১৪ এর অভিযানে গ্রেফতার-২

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৭৮ বার পড়া হয়েছে

আর.জে মিজানুর রহমান ইমনঃ ময়মনসিংহ প্রতিনিধিঃ

  • (১৫ই জানুয়ারি) শুক্রবার ময়মনসিংহের তারাকান্দা উপজেলার রামচন্দ্রপুর এলাকায় আকন্দবাড়ীর পিছনের জঙ্গলে অপহরণকারীরা মুক্তিপণের টাকা না পেয়ে শাহজাহান আকন্দের মেয়ে সানজিদা আক্তার (৭) কে হত্যা করে লাশ ফেলে রাখে ।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, ময়মনসিংহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে হত্যার বিষয়ে ছায়া তদন্ত শুরু করে । ঘটনাস্থল পরিদর্শন পারিপার্শ্বিকতার বিচারও নিহতের বিভিন্ন বিষয়ে পর্যালোচনা ও বিশ্লেষণ করে নিবিড় তদন্তপূর্বক র‌্যাব-১৪, ঘটনার রহস্য উন্মোচন করে ।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪,গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার হত্যা মামলায় জড়িত সন্দেহে ইয়াসিন আকন্দ (১৬) পিতাঃ মোঃ আবুল হাশিম আকন্দ,সাং- রামচন্দ্রপুর থানা তারাকান্দা জেলা-ময়মনসিংহ কে তারাকান্দা থানা এলাকা থেকে বিশেষ অভিযানের মাধ্যমে অদ্য (১৭ই জানুয়ারি) রবিবার দিবাগত রাত ১ ঘটিকার সময় গ্রেপ্তার করা হয় । প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে ।

গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে সুপারী কুড়ানোর নাম করে ভিকটিম সানজিদা আক্তার কে তার বাড়ির পাশের জঙ্গলে নিয়ে সে এবং শাকিল (১৯) পিতা-টুটু/টুনু পাগলা মিলে শ্বাসরোধ করে হত্যা করে।

পরবর্তীতে ভিকটিমের বাবার নিকট তারাকান্দা বাজার বিকাশ এজেন্ট নিশিত কুমার সিংহ (৫৭) পিতা নীরেন্দ্র চন্দ্র সিংহ এর মোবাইল ফোনের মাধ্যমে ২০০০০/= টাকা মুক্তিপণ দাবি করে । মুক্তিপণের টাকা না পাওয়াতেই আটককৃত আসামি শিশু সানজিদা আক্তার কে হত্যা করার কথা স্বীকার করে ।
ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে পরিচালক লেফটেন্যান্ট কর্নেল ইফতেখার উদ্দিন জানান, স্বীকারোক্তির ভিত্তিতে নিশিত কুমার সিংহ (৫৭) কেও গ্রেপ্তার করে র‌্যাব-১৪। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান র‌্যাব-১৪ এই কর্মকর্তা ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত