1. admin@dainikhabigonjeralo.com : admin :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
গোয়ালন্দের দৌলতদিয়ায় পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস শ্যামনগর আম্পান পরবর্তী জীবিকায়ন পুনরুদ্ধার কার্যক্রম কর্মসূচি অনুষ্ঠিত চুনারুঘাট প্রবাসী গ্রুপ এন্ড ফাউন্ডেশনের অফিস উদ্বোধন করা হয় শ্যামনগর ড্রীম লাইটারের উদ্দোগে আন্তর্জাতিক নারী দিবস পালন উৎসবমুখর পরিবেশে রেমা চা বাগানে নারী দিবস উদযাপন শরণখোলায় আর্ন্তজাতিক নারী দিবস পালিত হয়েছে বাগাতিপাড়া ফাগুয়াড়দিয়াড় উচ্চ বিদ্যালয়ের একাডেমি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন শরনখোলায় আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী ২২ জন লালপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত

“জনপ্রিয় আওয়ামীলীগ নেতা ও সফল চেয়ারম্যান এর বিরুদ্ধে ষড়যন্ত্রের জাল বিস্তার”

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ৬৪ বার পড়া হয়েছে

জেলা প্রতিনিধি :-মোঃ শামীম আহমেদ

পটুয়াখালী জেলা !

  • পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের ত্যাগী ও তৃণমূল আওয়ামীলীগ নেতা কর্মীদের বিরুদ্ধে নানা অপপ্রচার সহ চলছে বিভিন্ন ষড়যন্ত্রের শিকার !

পটুয়াখালী জেলার সংসদীয় আসন পটুয়াখালী তিন গলাচিপা ও দশমিনা উপজেলা নিয়ে বাংলাদেশ সরকারের ১১৩ নং সংসদীয় আসন, এই আসনে চার বারের সংসদ সদস্য ও সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী ও সাবেক বাংলাদেশ ছাএলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ছিলেন মরহুম জনাব আ খ ম জাহাঙ্গীর হোসাইন !

গলাচিপা ও দশমিনার অভিভাবক সাবেক ছাএনেতা ও সাবেক সংসদ, মরহুম জাহাঙ্গীর হোসাইনের গলাচিপা ও দশমিনা উপজেলা সহ সকল ইউনিয়নে হাতে গড়া বাংলাদেশ আওয়ামীলীগ সংগঠন !

আ খ ম জাহাঙ্গীর হোসাইন কিছুদিন পূর্বে করোনায় আক্রান্ত হয়ে মারা যান, এই সুযোগে সুযোগ সন্ধ্যানীরা নব্য আওয়ামীলীগ এবং দল পাল্টী লোকজন বতর্মান উপজেলা ও জেলা আওয়ামীলীগ কে ভুল ভাল বুঝিয়ে ত্যাগী আওয়ামীলীগ নেতা কর্মীদের বিরুদ্ধে নানা মিথ্যা অভিযোগ দিয়ে তাদের কে দলের পোস্ট পজিশন থেকে সরিয়ে যায়গা দখল করার অভিযোগ পাওয়া গেছে !

গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের জনপ্রিয় আওয়ামীলীগ নেতা, বতর্মান দায়িত্ব প্রাপ্ত আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও আমখোলা ইউনিয়ন পরিষদের জননন্দিত জনপ্রিয় চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মনির হাওলাদারের বিরুদ্ধে কিছু নব্য আওয়ামীলীগ ও সার্থবাদী কিছু আওয়ামীলীগ নেতা সহ সাবেক চেয়ারম্যানের গুজ্জন শোনা যাচ্ছে,

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্য এই ষড়যন্ত্র বলে যানান, আমখোলা ইউনিয়ন আওয়ামীলীগ বতর্মান সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল হোসেন মৃধা ও আমখোলা ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ জাফর হাওলাদার সহ একাধিক আওয়ামীলীগ নেতা কর্মী !

আমখোলা ইউনিয়নের বতর্মান চেয়ারম্যান জম্মলগ্ন থেকে আওয়ামীলীগ সংগঠনের সাথে সুখ দুংখের সাথে সব সময় জরীত, তাই তিনি সকল আওয়ামীলীগ নেতা কর্মীদের সাথে যোগাযোগ ভাল, এবং তিনি সাবেক যুবলীগ সাধারণ সম্পাদক ও সাবেক যুবলীগ সভাপতি ও সাবেক আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক সহ বতর্মানে আমখোলা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও আমখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেন !

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্য বতর্মান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতাকে সম্মান হানি করার চেষ্টা করিতেছেন অন্যান্য আওয়ামীলীগ ও বিভিন্ন সংগঠন থেকে আসা নব্য আওয়ামীলীগ ও চেয়ারম্যান পদ প্রার্থীরা ! বতর্মান চেয়ারম্যান জনপ্রিয় ও আ খ ম জাহাঙ্গীর ভাইয়ের অনুসারী বিধায় তাকে তার আওয়ামীলীগ সংগঠন দায়িত্ব দেয়া সাধারণ সম্পাদক পদ দিয়ে বিগত বছর গুলি দলীয় বিভিন্ন অনুষ্ঠান সহ প্রোগ্রামগুলি সুনামের সহিত পালন করে আসছে এবং জনগণের কাছে প্রিয় হওয়ায় এবং আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন কিভাবে হবে তা বতর্মান বাংলাদেশ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ ওবায়দুল কাদের স্যার কয়েকবার কয়েকটি মিডিয়ায় সাক্ষাৎকারে বলেছেন ! অন্য কোন সংগঠন ও নৌকা বিদ্রোহী ও একমাএ আওয়ামীলীগ পরিবারের সন্তান ছাড়া কাউকে মনোনয়ন দেওয়া হবে না !

তাই বতর্মান চেয়ারম্যান জনপ্রিয় হওয়ায় অন্যান্য চেয়ারম্যান প্রার্থীগন সুকৌশলে একজন মৃত্যু পথযাএী যিনি একাধিক বার ষ্টোক করে আল্লাহর রহমতে মোটামুটি ভাবে সুস্থ হয়েছেন এবং ডায়াবেটিস রোগে আক্রান্ত হয়ে দির্ঘদিন যাবৎ ঘরে বসবাস করেছেন সাবেক আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান জোমাদ্দার কে দায়িত্ব ফিরিয়ে নেয়ার জন্য কৌশলে ঢাল হিসাবে ব্যাবহার করছেন কিছু কুচক্র অন্যদল থেকে আগত আওয়ামীলীগ চেয়ারম্যান প্রার্থীগন !

যখন ইউনিয়ন আওয়ামীলীগ সংগঠনের হাল ধরার কেউ ছিল না ! তখনই এই মনির হাওলাদার সংগঠনের জন্য আওয়ামীলীগের ভালোবাসায় শক্ত হাতে এর দায়িত্ব নিয়েছিল ! তখন এরা কোথায় ছিল যারা আজ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হতে আসছেন ! এবং বতর্মান চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মনির হাওলাদার একমাএ প্রাকৃত আওয়ামীলীগ ও ইউনিয়নে জনপ্রিয় হওয়ায় তাকে বিভিন্ন ভাবে ষড়যন্ত্রের জাল বিছিয়ে হেস্তনেস্ত করার পরিকল্পনা ও পায়তারা করিতেছেন অন্যান্য চেয়ারম্যান প্রার্থীগন ! ১৭/০১/২০২১ তারিখ বিকেলে গলাচিপা উপজেলা আওয়ামীলীগ তিনজন বিশিষ্ট তদন্ত ভার নিয়ে আমখোলা ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে বসে সিদ্ধান্ত নেন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে দলকে একযোগে কাজ করার লক্ষ্যে ভবিষ্যতের কথা চিন্তা করে উক্ত বিষয়টি স্হাগিত করেন !

এসব অভিযোগ করেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দোগন !

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত