1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদক এবং জুয়ার বিরুদ্ধে বিট পুলিশের সমাবেশ লালপুরে অন্ধ ভুমিহীন বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি দিলেন জেলা প্রশাসক ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি

টঙ্গীতে মুক্তি যোদ্ধার সপক্ষে এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ৭৩ বার পড়া হয়েছে

মোঃ নুরুজ্জামান শেখ টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি :

  • আট পেরিয়ে নয়ে পর্দাপণ সবার সাথে এশিয়ান টেলিভিশন এই শ্লোগানকে সামনে রেখে ঐতিহ্যবাহী টঙ্গী প্রেসক্লাবে গতকাল সোমবার সন্ধ্যায় এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন উপলক্ষে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ও গুণীজনদের সম্মানান ক্রেস্ট প্রদান ও মিষ্টি বিতরণ করা হয়েছে। টঙ্গী ক্লাবের সভাপতি এম.এ হায়দার সরকারের সভাপতিত্বে এবং সাংবাদিক বশির আলমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল এমপি।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল বলেন, এশিয়ান টেলিভিশন এমনভাবে যাত্রা শুরু করেছে সহজেই দর্শকের মন জয় করে ফেলেন। চ্যানেলটিতে সুন্দর নাটক, সাংস্কৃতিক অনুষ্ঠান বিশেষ করে খবর এবং নিউজের যে কোয়ালিটি ছিল সেটাকে তারা এখননো ধরে রাখতে সক্ষম হয়েছেন। আজ এই চ্যালেনটি নবমবর্ষে এসে পা দিয়েছে। আমি তাদের এই শুভ দিনে এশিয়ান পরিবারকে অভিনন্দন জানাচ্ছি। আমি আশা করছি তাদের এই নববর্ষের যাত্রা সুন্দর ও শুভ হবে। এশিয়ান টেলিভিশন যুগ যুগ ধরে মুক্তিযুদ্ধের স্বপক্ষে থেকে এগিয়ে যাবে।
এছাড়াও দেশের বিভিন্ন বিষয়ে মানুষের পাশে থাকবে, মানুষের সহযোগিতা করবে। সমাজের যারা অন্যায়ভাবে নির্যাতন, অত্যাচারে স্বীকার হচ্ছে তাদের পাশে থেকে সঠিক তথ্য তুলে ধরবে বলে আমি বিশ্বাস করি। পরিশেষে এই রকম সুন্দর একটি আয়োজন করায় এশিয়ান টেলিভশন টঙ্গী প্রতিনিধি ফরিদ আহমেদ নয়নকে ধন্যবাদ জানাই।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ উপপুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) ইলতুৎ মিশ, টঙ্গী পশ্চিম থানার ওসি মোঃ শাহ আলম, টঙ্গী থানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো: ফজলুল হক, বীরমুক্তিযোদ্ধা মাহফুজুর রহমান, শেখ মোহাম্মদ শহীদুল্লাহ, টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা, টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী লিটন উদ্দিন সরকার, সোহেল রানা, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি রোটারিয়ান মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রোটারিয়ান বিল্লাল হোসেন, গাজীপুর মহানগর মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি হাজী শিরীন শহীদ, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমা হোসেন, টঙ্গী পশ্চিম থানা মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক আয়েশা আক্তার আশা, গাজীপুর মহানগর যুবলীগ নেতা আরিফুর রহমান পলাশ, টঙ্গী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সরকার বাবু, দৈনিক ইত্তেফাকের সিনিয়র সাংবাদিক কাজী রফিক, আনাস ইলেক্ট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী রাসেল আহমেদ, আওয়ামীলীগ নেতা সাদেক হোসেন খান প্রমুখ।
#
টঙ্গী থেকে মোঃ নুরুজ্জামান শেখ
০১৯২১০৫৭১০৪

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত