1. admin@dainikhabigonjeralo.com : admin :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ আর হারুন অর রশিদ বাঘ বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে আহবান জানান আবুল হাসেম রতন ইসরায়েলি বর্বরতা কদরের রাতে জেরুজালেমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ দিলু তালুকদার বীরগঞ্জে বজ্রপাতে এক মহিলার মৃত্যু টেক্সাসে লোকালয়ে বাঘ- গ্রেফতার সন্দেহভাজন মালিক সাংবাদিক শাহ মাইনুল হাসান খোকনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জাগ্রত তরুণ সোসাইটি মাধবপুর সামাজিক সংগঠনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা গলাচিপায় গরু চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী -মনোরঞ্জন শীল গোপাল এমপি

শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন তারাকান্দা থানার ওসি আবুল খায়ের সোহেল।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ১১২ বার পড়া হয়েছে

 

আর.জে মিজানুর রহমান ইমনঃতারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন ময়মনসিংহ তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের সোহেল । অক্টোবর হতে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে সাজাপ্রাপ্ত সহ ৩৯টি গ্রেফতারী পরোয়ানা তামিল করায় । সোমবার (১৮ জানুয়ারি) জেলা পুলিশের কল্যাণ সভায় পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান সনদ ও সম্মাননা পুরস্কার তুলে দেন দায়িত্বশীল এ পুলিশ কর্মকর্তার হাতে । এ সময় ময়মনসিংহ ডিবির ওসি সহ ৫ পুলিশ কর্মকর্তাকে দায়িত্বশীলতার সাথে ভাল কাজ করায় তাদেরকে সম্মাননা প্রদান ও পুরস্কৃত করা হয় । ময়মনসিংহ পুলিশ লাইন্সে জেলা পুলিশের কল্যাণ সভা পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের সভাপতিত্বে এই আয়োজিত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । উক্ত সভায় অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়া, জয়িতা শিল্পী, ফজলে রাব্বী, ডিবির ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমানসহ জেলা পুলিশের অন্যান্য পুলিশ অফিসার ও বিভিন্ন থানার ওসি এবং ফাঁড়ি পুলিশ পরিদর্শকগন উপস্থিত ছিলেন ।

তারাকান্দার ওসি আবুল খায়ের সোহেল বলেন, পুরস্কার বড় কথা নয়- পুরস্কারের কথা শুনলেই উৎসাহ, উদ্দীপনা ও কাজের গতি বেড়ে যায় । আমাকে পুরস্কৃত করায় আমি মাননীয় ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান পিপিএম-সেবা মহোদয়কে কৃতজ্ঞতা জানাই । এবং আমাকে সহযোগিতা করার জন্য তারাকান্দা থানায় কর্মরত সকল অফিসার ফোর্সদের অসংখ্য ধন্যবাদ সকলের জন্য আমার পক্ষ থেকে শুভ কামনা রইলো । এ সময় পুলিশ সুপার বলেন, পুরস্কারের আশায় নয়, দায়িত্বশীলতার সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব কাজ করতে হবে । ভবিষ্যতে শুধু পুরস্কার নয়, দায়িত্বহীনতার জন্য তিরস্কার করা হবে । উক্ত সভায় ২০২০ সালের অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত ৩ মাসে উত্তম, ভাল, দায়িত্বশীলতার সাথে কাজ করায় আরো ৫ পুলিশ অফিসারকে সম্মাননা প্রদান করা হয় ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত