1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নাটোরের সিংড়ায় ফরিদনগর টিবিএম কলেজে দুর্ধষ চুরি নাটোরের সিংড়ায় সাংবাদিক হত্যার প্রতিবাদে মানববন্ধন পূবালী ব্যাংক পদুয়ার বাজার শাখা থেকে গ্রাহকের ৬লক্ষ টাকা উধাও! কলামিস্ট, প্রাবন্ধিক, লেখক ও গবেষক সৈয়দ আবুল মকসুদ আর নেই হবিগঞ্জ পৌরসভার উন্নয়নের জন্য নৌকার বিজয় প্রয়োজন-নানক “ভ্যান চালকদের কাছ থেকে যারা চাঁদা নেই, তাদের রাজনীতি চলবে না “- লালপুরে ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এমপি বকুল শ্যামনগরে সংবাদ সংগ্রহকালে কৈখালী চেয়ারম্যান শেখ আব্দুর রহিম কর্তৃক সাংবাদিক লাঞ্চিত শ্যামনগর মুন্সীগঞ্জে মৎস্য চাষীদের দেওয়া সরকারি বিশেষ প্রণোদনায় অনিয়মের অভিযোগ গাজীপুরে সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যায় দোষিদের শাস্তির দাবিতে ঝিনাইদহে মানববন্ধন

শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন তারাকান্দা থানার ওসি আবুল খায়ের সোহেল।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ৩৬ বার পড়া হয়েছে

 

আর.জে মিজানুর রহমান ইমনঃতারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন ময়মনসিংহ তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের সোহেল । অক্টোবর হতে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে সাজাপ্রাপ্ত সহ ৩৯টি গ্রেফতারী পরোয়ানা তামিল করায় । সোমবার (১৮ জানুয়ারি) জেলা পুলিশের কল্যাণ সভায় পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান সনদ ও সম্মাননা পুরস্কার তুলে দেন দায়িত্বশীল এ পুলিশ কর্মকর্তার হাতে । এ সময় ময়মনসিংহ ডিবির ওসি সহ ৫ পুলিশ কর্মকর্তাকে দায়িত্বশীলতার সাথে ভাল কাজ করায় তাদেরকে সম্মাননা প্রদান ও পুরস্কৃত করা হয় । ময়মনসিংহ পুলিশ লাইন্সে জেলা পুলিশের কল্যাণ সভা পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের সভাপতিত্বে এই আয়োজিত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । উক্ত সভায় অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়া, জয়িতা শিল্পী, ফজলে রাব্বী, ডিবির ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমানসহ জেলা পুলিশের অন্যান্য পুলিশ অফিসার ও বিভিন্ন থানার ওসি এবং ফাঁড়ি পুলিশ পরিদর্শকগন উপস্থিত ছিলেন ।

তারাকান্দার ওসি আবুল খায়ের সোহেল বলেন, পুরস্কার বড় কথা নয়- পুরস্কারের কথা শুনলেই উৎসাহ, উদ্দীপনা ও কাজের গতি বেড়ে যায় । আমাকে পুরস্কৃত করায় আমি মাননীয় ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান পিপিএম-সেবা মহোদয়কে কৃতজ্ঞতা জানাই । এবং আমাকে সহযোগিতা করার জন্য তারাকান্দা থানায় কর্মরত সকল অফিসার ফোর্সদের অসংখ্য ধন্যবাদ সকলের জন্য আমার পক্ষ থেকে শুভ কামনা রইলো । এ সময় পুলিশ সুপার বলেন, পুরস্কারের আশায় নয়, দায়িত্বশীলতার সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব কাজ করতে হবে । ভবিষ্যতে শুধু পুরস্কার নয়, দায়িত্বহীনতার জন্য তিরস্কার করা হবে । উক্ত সভায় ২০২০ সালের অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত ৩ মাসে উত্তম, ভাল, দায়িত্বশীলতার সাথে কাজ করায় আরো ৫ পুলিশ অফিসারকে সম্মাননা প্রদান করা হয় ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত