1. admin@dainikhabigonjeralo.com : admin :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ আর হারুন অর রশিদ বাঘ বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে আহবান জানান আবুল হাসেম রতন ইসরায়েলি বর্বরতা কদরের রাতে জেরুজালেমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ দিলু তালুকদার বীরগঞ্জে বজ্রপাতে এক মহিলার মৃত্যু টেক্সাসে লোকালয়ে বাঘ- গ্রেফতার সন্দেহভাজন মালিক সাংবাদিক শাহ মাইনুল হাসান খোকনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জাগ্রত তরুণ সোসাইটি মাধবপুর সামাজিক সংগঠনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা গলাচিপায় গরু চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা সম্প্রতি চীনা রাষ্ট্রদূতের বক্তব্য কূটনৈতিক শিষ্টাচার পরিপন্থী -মনোরঞ্জন শীল গোপাল এমপি

সম্প্রীতির হবিগঞ্জ সামাজিক সংগঠন এর আনন্দ ভ্রমণ সম্পন্ন।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ২৫০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ

  • হবিগঞ্জ জেলা ভিত্তিক সংগঠন সম্প্রীতির হবিগঞ্জ সামাজিক সংগঠন এর আনন্দ ভ্রমণ ট্যুর সম্পন্ন হয়েছে।

আজ ২২ শে জানুয়ারি  হবিগঞ্জ থেকে সকাল ৯ ঘটিকায় ছেড়ে আসা রিজার্ভ বাসে করে হবিগঞ্জ জেলার সম্প্রীতির হবিগঞ্জ সামাজিক সংগঠন সহ বিভিন্ন সামাজিক সংগঠন, রাজনৈতিক সংগঠন ও ক্রীড়াঙ্গনের বিভিন্ন নেত্রীবৃন্দের অংশগ্রহণে উক্ত ট্যুর সম্পন্ন করা হয়।

তখন সময় উপস্থিত ছিলেন, সম্প্রীতির হবিগঞ্জ সামাজিক সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি ও আহ্বায়ক কমিটির আহ্বায়ক জাকারিয়া আমিন (শিক্ষানবিশ আইনজীবী) , যুগ্ম আহ্বায়ক, কামরুজ্জামান পাবেল, যুগ্ম আহ্বায়ক- সাইফুল ইসলাম, স্বপন রবি দাস, এসপি পাবেল, সেলিম উদ্দিন সহ অনেক নেতৃবৃন্দ।
এসময় আরো উপস্থিত ছিলেন, দৈনিক হবিগঞ্জের আলো পত্রিকার প্রধান সম্পাদক ও যুগ্ম আহ্বায়ক সাংবাদিক আব্দুল্লাহ আল নোমান, বার্তা সম্পাদক- মুজিবুর রহমান মুজিব, প্রকাশক- স্বপন রবি দাস সহ অনেকেই। সকলের অংশগ্রহণে এক আনন্দ মেলায় পরিণত হয় সেই ভ্রমণ।

সকাল ৯ ঘটিকায় যাত্রা শুরু করে প্রথম যাত্রা বিরতি করা হয় মৌলভীবাজার জেলার অন্যতম পর্যটন কেন্দ্র “লাউয়াছড়া জাতীয় উদ্যাণ” এ ২য় যাত্রা বিরতি করা হয় লেমন গার্ডেন ও ৩য় বিরতি করা হয় বধ্যভূমি লেকে।

উল্লেখিত স্থানে সব জায়গায় ই বিরল প্রজাতির প্রাণী সহ প্রাচীন কালের দৃশ্য সম্পর্কে ধারণা পাওয়া গেছে।

লাউয়াছড়া জাতীয় উদ্যাণে ঘুরতে যেয়ে সরকারের খাতের কিছু গাছ সহ সরকারি মালের ক্ষয়ক্ষতির বিষয়টি নজরে এনেছেন সংগঠন এর যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান পাবেল। তখন তিনি বলেন, এ জাতীয় গাছ গুলো নষ্ট না করে সরকারের উন্নয়নের খাতে বা গরীব অসহায় মানুষের মধ্যে বিলিয়ে দেওয়ার জন্য। অথবা সম্প্রীতির হবিগঞ্জ সামাজিক সংগঠন এ হস্তান্তর করলে সমাজের অসহায় মানুষের ঘরবাড়ির ব্যবস্থা করা হবে। তিনি উদ্বর্তন কর্মচারী ও কর্মকর্তাদের বিষয়টি নজরে আনার জন্য অনুরোধ করেন।

তারপর বধ্যভূমি লেকে সমাপনী অনুষ্ঠানে সকলের বক্তৃতা শেষে সংগঠন এর কার্যক্রম উল্লেখ করা হয় এবং ফ্রী মেডিকেল ক্যাম্প তৈরী করা হবে বলে আশ্বাস দেন সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি জাকারিয়া আমিন। সর্বশেষ জেলা ভিত্তিক কুইজের আয়োজন করা হবে বলে আশ্বাস দেন ও সমাজের অসহায় মানুষের পাশে এসে কাজ করতে সম্প্রীতির হবিগঞ্জ সামাজিক সংগঠন এ সকলকে যোগ দেওয়ার আহ্বান জানিয়ে অনুষ্ঠান এর সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত