1. admin@dainikhabigonjeralo.com : admin :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
২ নং আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষের প্রত্যাশী এম এ রহিম সংসারের বোঝা ১১ বছরের বাদল এর কাঁধে’ ফেসবুকে পোস্ট দেখে অসহায় পরিবারের জন্য সাহায্য করলো একদল যুবক নাটোরে কোভিড ভ্যাকসিন ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্পের উদ্ধোধন-– প্রথম দিনেই উপচে পরা ভীড় হবিগঞ্জে বিরতিহীন- টমটমের সংঘর্ষ, টমটম চালক নিহত নর্থ বেঙ্গল সুগার মিলের তেল চুরির দায়ে চালকসহ আটক তিন কালীগঞ্জের কাঁঠালিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন ঢাকা-সিলেট মহাসড়কের রশিদপুরে এনা পরিবহন ও লন্ডন এক্সপ্রেস মুখোমুখি সংঘর্ষে ১১ জন নিহত সর্বদলীয় সম্প্রীতির উদ্যোগে শরনখোলায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত চুনারুঘাটে তিন ছাগল চোর জনতার হাতে আটক নাটোরে গাঁজা ও চোলাই মদ সহ ২২ মাদকসেবি গ্রেফতার

শরণখোলায় বনজীবি পরিবারে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

সাব্বির হোসেন শরণখোলা প্রতিনিধিঃ

  • বাগেরহাট জেলার শরনখোলা উপজেলায় সুন্দরবন ব্যবস্থাপনা সহায়তা প্রকল্পের আওতায় করোনায় ক্ষতিগ্রস্ত বনজীবি পরিবারে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

আজ (২৪ জানুয়ারি) রবিবার বেলা ১১ টায় সুন্দরবন সংলগ্ন শরণখোলা বাজারের প্রদীপন সাইক্লোন সেন্টারে এ সহায়তা প্রদান করা হয়।
বনজীবিদের মধ্যে আনুষ্ঠানিকভাবে এ সহায়তা তুলে দেন বন বিভাগের শরণখোলা রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) মো জয়নাল আবেদীন ও শরণখোলা সহ-ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হোসেন। এসময় বন বিভাগের শরণখোলা স্টেশন কর্মকর্তা আঃ মান্নান ও বগী স্টেশন কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান, তাফালবাড়ির পুলিশ ফাড়ির সদস্য, সিপিজি, সিএমসি ও বন বিভাগের সদস্যরা উপস্থিত ছিলেন।
এসিএফ জানান, জিআইজেড’র আর্থিক সহায়তায় সেন্টার ফর ন্যাচারাল রিসোর্স স্টাডিজ প্রকল্পের মাধ্যমে গ্রাম সংরক্ষন ফোরামের বনজীবিকে এ সহায়তা প্রদান করা হবে। সহায়তার মধ্যে রয়েছে জনপ্রতি ২০ কেজি চাল, চার কেজি ডাল, দুই কেজি তেল, দুই কেজি লবন, দুইটা সাবান, চারটি স্যানিটারী ন্যাপকিন, চারটি মাক্স ও নগদ এক হাজার টাকা। আগামী ২৮ জানুয়ারির মধ্যে সুন্দরবন সংলগ্ন শরণখোলার পাঁচটি স্থানে ২৩ শত ৭৫ জনকে এ সহায়তা দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত