1. admin@dainikhabigonjeralo.com : admin :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি নবীগঞ্জে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ এক যুবতি ২ নং আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষের প্রত্যাশী এম এ রহিম

টঙ্গীতে ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বহিস্কারের প্রতিবাদে মানববন্ধন।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৪৩ বার পড়া হয়েছে

মোঃ নুরুজ্জামান শেখ টঙ্গী প্রতিনিধিঃ

  • গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা মহিলা আওয়ামীলীগ এর উদ্যোগে গতকাল শনিবার বিকেলে পিঠা উৎসব অনুষ্ঠান শেষে অজ্ঞাত দুস্কৃতিকারীর অতর্কিত হামলায় আ’আলীগের নেতাকর্মিদের গাড়ী ভাংচুরের মিথ্যা অপবাদের জেরে ৪৯নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভাপতি জহুরা বেগম ও সাধারণ সম্পাদক ফিরোজা বেগম এর বহিস্কারের প্রতিবাদে মানববন্ধন করেছেন ৪৯নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ।

রোববার সকাল সাড়ে ১১টায় টঙ্গী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে বক্ত্যারা বলেন, আমরা ৩০ বছর যাবত রাজনীতি করি। আমাদের ৪৯নং ওয়ার্ডে কিছু মহিলা আওয়ামীলীগের নেত্রীরা পিঠা উৎসব করেছে তা আমরা জানিনা। আমাদের ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে দাওয়াত দেয়নি। সেজন্য আমরা পিঠা উৎসবে যাইনি। কিন্তু রাতে আমরা জানাতে পারি সংগঠনের সাংগঠনিক ক্ষমতাবলে আমাদের বহিস্কার করেছে।

তারা আারো বলেন, আমাদের কি অপরাধ এটা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো, জাহিদ আহসান রাসেল এম’পি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এড. আজমত উল্লাহ খান ও সাধারণ সম্পাদক মো, জাহাঙ্গীর আলমের কাছে বিচারের দাবি জানাই।

এসময় উপস্থিত ছিলেন, ৪৯নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভাপতি মোসাঃ জহুরা বেগম ও সাধারণ সম্পাদক মোসাঃ ফিরোজা বেগমসহ ওয়ার্ড আওয়ামীলীগের নেত্রীবৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত