1. admin@dainikhabigonjeralo.com : admin :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি নবীগঞ্জে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ এক যুবতি ২ নং আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষের প্রত্যাশী এম এ রহিম

খালেদুর রহমান রাসেলকে ৪৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিসাবে দেখতে চায় ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীরা।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৭৪ বার পড়া হয়েছে

মোঃ নুরুজ্জামান শেখ (টঙ্গী গাজীপুর)প্রতিনিধিঃ

মানব সেবা পরম ধর্ম। এই উদ্দেশ্যকে সামনে রেখে যারা মানব সেবা করে তারাই প্রকৃত মানুষ। একজন মানুষ জনসেবার মধ্যে দিয়েই আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে পারে। অর্জন করতে চায় মানুষের শ্রদ্ধা আর ভালোবাসা। আর সে সব ব্যক্তিগন সকল লোভ লালসা, অর্থ মোহের উর্ধ্বে থেকে মানব সেবা করে গেছেন তারাই মহামানব হয়ে মানুষের হৃদয়ে চির স্বরনীয় হয়ে আছেন। দলমত নির্বিশেষে সকলেই তাকে শ্রদ্ধা করে ও ভালোবাসে। শুধু মানুষের সন্তুষ্টি নয়, সৎ কর্মের মধ্যে দিয়েই একজন মানুষ আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে পারে। আর এই উদ্দেশ্যকে সামনে রেখে যারা মানব সেবা করে সৎ কর্ম করে তারাই প্রকৃত মানুষ, তারাই মহামানব। একজন মহামানব সর্বদা দয়া দাক্ষিন্য, ক্ষমা বিনয়, সরলতা, সাধুতা, শিষ্টাচার, আত্মসংযম ও সৎ গুনাবলীর অধিকারী হয়ে থাকেন। তেমনি একজন পরোপকারী ন্যায়পরায়ণ, সময়ের শ্রেষ্ঠ সাহসী সন্তান, তরুণ সমাজকর্মী ও শিক্ষানুরাগী খালেদুর রহমান রাসেলকে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিসাবে দেখতে চায় ৪৩ নং ওয়ার্ড আওয়ামী সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। খালেদুর রহমান রাসেল ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক ,থানা ছাত্রলীগের- কার্যকরি সদস্য, মহানগড় ছাত্রলীগের- সহ সভাপতি, যুগ্ন আহব্বায়ক-ওয়ার্ড আওয়ামিলীগ, পরিচালক-পাগাড় নুর মোহাম্মদ খান উচ্চ বিদ্যালয়, বিদ্যুৎসাহী সদস্য-পাগাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদ, সহ সভাপতি- ফিউচার ম্যাপ স্কুল, যুগ্ন সাধারন সম্পাদক-পাগাড় পশ্চিমপাড়া জামে মসজিদ, মোতওয়াল্লি- নুর আমেনা জামে মসজিদ, ব্যবস্থাপনা পরিচালক-আতাউর ফ্যাশনওয়ার লি:, সত্বাধিকারী- নুর কর্পোরেশনের দায়িত্ব পালন করে আসছেন।

এ ব্যাপারে ৪৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের এক নেতা এই প্রতিবেদককে জানান, খালেদুর রহমান রাসেল একজন সৎ, নির্বিক, পরোপকারী, তরুণ সমাজ সেবক, নগর নেতারা তাকে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিসাবে নির্বাচিত করলে আমাদের এই ৪৩ নং ওয়ার্ডে কোন প্রকার কোন্দল থাকবে না। বরং বিগত দিনের চেয়ে ৪৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ শতগুণ শক্তিশালী হবে বলে আমরা ৪৩ নং ওয়ার্ড আওয়ামী সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মনে করি। এ ব্যাপারে ৪৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পদপ্রার্থী খালেদুর রহমান রাসেলের সাথে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিবেদককে জানান, পদ-পদবী বড় কথা নয়, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে বুঁকে ধারন করে আওয়ামী পরিবার তথা আওয়ামীলীগের একজন সাধারন কর্মী হিসাবে গাজীপুর ২ আসন থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য, বাংলাদেশ সরকারের যুব-ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ জাহিদ আহসান রাসেল এম.পি. ও মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত সফল মেয়র, ৪৩নং ওয়ার্ড থেকে বার বার নির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব আসাদুর রহমান কিরণের সাহেবের হাতকে শক্তিশালী করার জন্য এবং তাদের নির্দেশে প্রতিটি দলীয় অনুষ্ঠানকে সফল করার লক্ষ্যে ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে ওয়ার্ড আওয়ামীলীগের নেতাদের সাথে সমন্বয় করে কাজ করে যাচ্ছি। এ সময় তিনি আরো জানান, আমি নগরের অন্যান্য ওয়ার্ডের ন্যায় একজন আওয়ামী পরিবারের কর্মী হিসাবে ৪৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির প্রার্থী হয়েছি। সিনিয়র নেতারা আমাকে যোগ্য মনে করলে আমি সভাপতি নির্বাচিত হব। নেতারা আমাকে যোগ্য মনে না করলে আমি ওয়ার্ডের সভাপতি নির্বাচিত হব না। তাই বলে আমি বঙ্গবন্ধুর আদর্শ থেকে এক বিন্দু পরিমানও পিছু পা হব না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত