1. admin@dainikhabigonjeralo.com : admin :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

টংগী থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব সাত্তার মোল্লার বিরুদ্ধে মহিলাকে শ্লীলতাহানি. নগদ টাকা স্বর্নলংকার লুটপাটের অভিযোগ।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

টঙ্গী (গাজীপুর)প্রতিনিধিঃ-

টংগী পূর্ব থানা আওয়ামীলীগের নেতা ও টংগী থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব এম এ সাত্তার মোল্লার বিরুদ্ধে মহিলার শ্লীলতাহানি ও মারধর করে ঘরে থাকা আলমারি ভেঙে নগদ টাকা ও স্বর্নলংকার লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ভুক্তভোগী মহিলা রেহান আক্তার বাদী হয়ে গত ২৫ তারিখ টংগী পূর্ব থানায় একটা লিখিত অভিযোগ দাখিল করেছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে পূর্ব শত্রুতার জের ধরে গত ২৪ তারিখ রবিবার সন্ধা ৭ টার দিকে দত্তপাড়া এলাকার মৃত কাদির মোল্লার ছেলে টঙ্গী থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব এম এ সাত্তার মোল্লার নেতৃত্ব শৈলারগাতী এলাকার মৃত লুতফার রহমানের ছেলে শাকিল মাহমুদ নাহিদ( ৩৮)এরশাদ নগর এলাকার বাবুল মিয়ার ছেলে অন্তর আহমেদ (২৩) তানভীর( ৪৫) সহ ১০/১২ জনের একদল সন্ত্রাসী দল জোর পূর্বক শৈলারগাতী এলাকার মোঃ আলী হোসনের বাড়ীতে প্রবেশ করে। এবংআলী হোসনের স্ত্রী রেহেনা আক্তার( ৩৭) কে গালাগালি করতে থাকে এসময় রেহেনা আক্তার প্রতিবাদ করলে সাত্তার মোল্লাসহ উল্লেখিত আসামীরা রেহেনা আক্তার কে চুলের মুঠো ধরে মারধর করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। জোর পূর্বক শ্লীলতাহানি করার চেষ্টা করে এবং রেহেনার ঘরে থাকা আলমারি ভেঙে নগদ ২লক্ষ ২০ হাজার টাকা ৫ ভরি স্বর্নংকার লুটপাট করে নিয়ে যায়। এ সময় রেহেনা আক্তারের আর্তচিৎকারে এলাকাবাসী ও আসপাশের লোক জন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় উক্ত কথা কাউকে বলে দিলে পরবর্তীতে সুযোগমত পাইলে খুন করে লাশ তুরাগ নদীতে ভাসিয়ে দিবে বলে হুমকি প্রদান করে।
উক্ত অভিযোগের ব্যাপারে টংগী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা
তিনি জানান দুই পক্ষে অভিযোগ দাখিল করেছে আমরা তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি জানান।এ ব্যাপারে টংগী থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব এম এ সাত্তার মোল্লার মোবাইল ফোনে যোগাযোগ কারার চেস্টাকরে তাকে পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত