1. admin@dainikhabigonjeralo.com : admin :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
লালপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত ২০২১ স্বাধীনতা পদকে মনোনীত হলেন ভাওয়ালবীর শহিদ আহসান উল্লা মাষ্টার এমপি গোয়ালন্দ ঘাট থানা পুলিশের উদ্যোগে বর্ণঢ্য আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালন শ্যামনগর মুন্সীগঞ্জে কথিত দালাল সিরাজুলের বিরুদ্ধে এলকাবাসীর মানববন্ধন গাজীপুরে স্ত্রী কে ০৭ টুকরো করে লাশ গুম দশমাইল হাইওয়ে থানায় ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন পালিত কুমিল্লায় নবাগত জেলা প্রশাসক কামরুল হাসানের যোগদান ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে নাটোরে চার হাজার শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ টঙ্গীতে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে মিষ্টি বিতরণ মোংলায় ঐতিহাসিক ৭ মার্চ পালন

গোয়ালন্দ পৌরসভা সাধারণ নির্বাচন২০২১ প্রতীক বরাদ্দ।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

নাজমুল হোসেন

গোয়ালন্দ উপজেলা প্রতিনিধিঃ

আসান্ন গোয়ালন্দ পৌরসভা সাধারণ নির্বাচন ২০২১খ্রিঃ উপলক্ষে রিটানিং
অফিসার কর্তৃক প্রার্থীদের প্রতিক বরাদ্দ দেয়া হয়।২৭ জানুয়ারী বুধবার সকাল ১১.০০ ঘটিকায় গোয়ালন্দ উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়।

মেয়র পদের জন্য প্রতিক বরাদ্দ দেয়া হয়(৩)তিনজনকে

আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মোঃ নজরুল ইসলাম মন্ডল(নৌকাপ্রতিক),শেখ মোঃ নজরুল বর্তমান মেয়রের ছোট ভাই স্বতন্ত্র পদপ্রার্থী (জগ প্রতিক), জাতীয় পাটি মনোনীত মেয়র পদপ্রার্থী হেলাল মাহমুদ (লাঙ্গল প্রতিক)।

১,২,ও ৩ নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদের জন্য প্রতিক বরাদ্দ দেয়া হয়।জয়নব বেগম(চশমা প্রতিক),মাফিয়া আক্তার টফি (আনারস প্রতিক),জিয়াসমিন আক্তার (জবা ফুল প্রতিক)।

৪,৫ ও ৬ নংসংরক্ষিত মহিলা কাউন্সিলর পদের জন্য প্রতিক বরাদ্দ দেয়া হয় তিনজন সাহিদা আক্তার(অটোরিক্সা প্রতিক), সুনিতা বিশ্বাস (আনসার প্রতিক), রুমা আক্তার ( জবা ফুল প্রতিক)।

৭,৮ ও ৯ নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদের জন্য পাঁচজন।
লাখি আক্তার (জবা ফুল প্রতিক),
সালমা আক্তার (চশমা প্রতিক),
শাহানাজ (হারমুনিয়া প্রতিক),
নাসরিন সুলতানা (আনারস প্রতিক), সাহিদা বেগম(অটোরিক্সা প্রতিক)।

১নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদের জন্য প্রতিক বরাদ্দ দেয়া হয় (২)দুইজনকে। নিজামুদ্দিন নিজাম (ডালিম প্রতিক), আবুবকর সিদ্দিক (উট পাখী প্রতিক)।

২নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদের জন্য প্রতিক বরাদ্দ দেয়া হয় (৩)তিনজনকে। কুদ্দুস আলম মোল্লা (ডালিম প্রতিক), মুন্নু খাঁন (পাঞ্জাবি প্রতিক), মোশাররফ আলী(উট পাখী প্রতিক)।

৩নং ওয়ার্ড সাধারণ কাউন্সিলর পদের জন্য প্রতিক বরাদ্দ দেয়া হয়(৫)পাঁচজনকে শাহিন মোল্লা ( টেবিল ল্যাম্প প্রতিক), শাহজাহান শেখ ( পাঞ্জাবি প্রতিক), লিয়াকত আলী ( উট পাখি প্রতিক), মনোয়ার হোসেন( ডালিম প্রতিক), ইছাক মন্ডল( পানির বোতল প্রতিক)।

৪নং ওয়ার্ড সাধারণ কাউন্সিলর পদের জন্য প্রতিক বরাদ্দ দেয়া হয় (২)দুইজনকে ফজলুর হক (উট পাখি প্রতিক),রাসেল মোল্লা (টেবিল ল্যাম্পপ্রতিক)।

৫নং ওয়ার্ড সাধারণ কাউন্সিলর পদের জন্য প্রতিক বরাদ্দ দেয়া হয় (৪) চারজন কে। কুব্বাত কাজী( উট পাখি প্রতিক),সুজন মোল্লা ( টেবিল ল্যাম্প প্রতিক),প্রণব ঘোষ ( ডালিমপ্রতিক), লিয়াক আলী( পাঞ্জাবি প্রতিক)।

৬নং ওয়ার্ড সাধারণ কাউন্সিলর পদের জন্য প্রতিক বরাদ্দ দেয়া হয় (৪)চারজন কে।কার্তিক ঘোষ( উট পাখি প্রতিক),বদিরউল আলম লিপ্টন( পাঞ্জাবি প্রতিক),কোমল কুমার সাহা ( ডালিম প্রতিক),
জিয়াউল হুদা উজ্জ্বল (টেবিল্যাম্প
প্রতিক)।

৭নং ওয়ার্ড সাধারণ কাউন্সিলর পদের জন্য প্রতিক বরাদ্দ দেয়া হয় (৪)চারজনকে। হাবিবুর রহমান ( পাঞ্জাবি প্রতিক),কিয়াম সিকদার (ডালিম প্রতিক),খলিলুর রহমান মহন গায়েন(উট পাখি প্রতিক), ইলিয়াস (টেবিল ল্যাম্প প্রতিক)।

৮নং ওয়ার্ড সাধারণ কাউন্সিলর পদের জন্য প্রতিক বরাদ্দ দেয়া হয় (৩)তিনজনকে। আলাউদ্দিন মৃধা ( ডালিম প্রতিক), করিম মোল্লা (উট পাখি প্রতিক), আবুল কালাম আজাদ ( পানির বোতল প্রতিক)।

৯নং ওয়ার্ড সাধারণ কাউন্সিলর পদের জন্য প্রতিক বরাদ্দ দেয়া হয় (৩)তিনজনকে নাসির উদ্দিন রনি (উট পাখি প্রতিক), শফিকুল ইসলাম ( পাঞ্জাবি প্রতিক), শাজাহান মিয়া ( ডালিম প্রতিক)।

উক্ত সাধারণ নির্বাচনে প্রার্থীতা সংক্রান্ত তথ্য অনুষ্ঠানে
উপস্থিত ছিলেন

আলহাজ্ব মোস্তফা মুন্সি নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিনিয়র সহ-সভাপতি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ,

নিজাম উদ্দিন আহমেদ,উপজেলা নির্বাচন অফিসার গোয়ালন্দ,
রাজবাড়ী, আব্দুল আল তায়াবীর (ওসি)গোয়ালন্দ ঘাট থানা,
ও সহকারী রিটানিং অফিসার গোয়ালন্দ, রাজবাড়ী। সহ সকল মেয়র প্রার্থী,সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী,ও ওয়ার্ড সাধারণ কাউন্সিলর প্রার্থী, প্রস্তাবকারী,
সমথর্নকারী,প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত