1. admin@dainikhabigonjeralo.com : admin :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদক এবং জুয়ার বিরুদ্ধে বিট পুলিশের সমাবেশ লালপুরে অন্ধ ভুমিহীন বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি দিলেন জেলা প্রশাসক ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি

চুনারুঘাট উপজেলার রাণী গাঁও ইউনিয়নের আলোচিত মিজান মেম্বারের অনিয়ম ও দূর্নীতির শেষ কোথায়?

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৫৮ বার পড়া হয়েছে

নোমান আহমেদঃ

চুনারুঘাট উপজেলার রাণী গাঁও ইউনিয়নের আলোচিত মিজান মেম্বারের অনিয়ম ও দুর্নীতির যেন শেষ নেই।
এলাকা বাসীর কাছ থেকে জানা যায়, রানীগাও ইউনিয়নের পৃর্বাঞ্চলের অবহেলিত হাকাজুড়া, মনিপুর, জিবধরছরা, কাওয়াতিতা, ইসলামপুর গ্রাম নিয়ে গঠিত ৯ংওয়ার্ড যেখানে বিগত নয় বছর ধরে আলোচিত বহুরুপী ইউপি সদস্য মিজান।
যার বিরুদ্ধে রয়েছে অসংখ্য অভিযোগ
উক্ত ওয়ার্ডের ইসলাম পুর গ্রামের মধ্যে বর্তী রাস্তায় বিগত কয়েক মাস পৃর্বে নিচের কালবার্টটি নির্মান করেছেন তিনি কিন্তু কিছু দিন যেতে না যেতেই কালবার্টি ভেঙে পরেছে।
ইসলাম পুর গ্রামের কয়েক জন ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে জানান,এই কালবার্টির বরাদ্দ ছিল ১,৩৫০০০/হাজার টাকা কিন্তু মিজান মেম্বার মাত্র ২৫০০০/হাজার টাকায় কালবার্টি নির্মান করেছেন।
তাৎক্ষণিক এলাকা বাসী প্রতিবাদ করলে ও কর্নপাত করেননি এই মেম্বার।
বরং তাদের কে এ বিষয়ে কথা না বলতে হুমকি প্রদান করে তিনি।
অল্প টাকায় নির্মান করায় প্রতিনিয়ত কালবার্ট টি ভেঙে পরছে। শুধু তাই নয় ৯বছর একাধারে মেম্বার তাকায় এরকম নাম কা ওয়াস্তে অনেক কালবার্ট নির্মান করেছেন।
যেখান থেকে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন মিজান মেম্বার।
আর দূর্ভোগ পোহাতে হচ্ছে এই ওয়ার্ডের শত শত মানুষ কে।
এসব অভিযোগের বিষয়ে সত্যতা জানতে রানীগাও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নুরুল মুমিন চৌধুরী ফারুক সাহেবের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান প্রতিটি কালবার্টের বরাদ্দ দেওয়া হয়েছে।
বর্তমানে তিনি অসুস্থ তারপর ও অনিয়ম করে তাকলে পদক্ষেপ নিবেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত