1. admin@dainikhabigonjeralo.com : admin :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদক এবং জুয়ার বিরুদ্ধে বিট পুলিশের সমাবেশ লালপুরে অন্ধ ভুমিহীন বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি দিলেন জেলা প্রশাসক ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি

শরনখোলায় মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯ বার পড়া হয়েছে

সাব্বির হোসেন শরনখোলা সংবাদদাতাঃ

  • বাগেরহাট জেলার শরনখোলা উপজেলায় ১৭ মামলার আসামী দুর্ধর্ষ সন্ত্রাসী সাইফুল মোল্লার পরিবারের দেয়া মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করে এলাকাবাসী।

আজ রবিবার (৩১ জানুয়ারি) সকাল ১১ টায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন উপজেলার খোন্তাকাটা ইউনিয়নবাসী। স্কুল কলেজের ছাত্র-ছাত্রী এবং নির্যাতিত শত শত নারী-পুরুষ প্লাকার্ড হাতে নিয়ে মানববন্ধনে অংশগ্রহন করেন।

মানববন্ধনে ভূক্তভোগীরা বলেন, জনতার হাতে চোখ হারিয়েও থেমে নেই সন্ত্রাসী সাইফুল। রাতের অন্ধকারে কে বা কারা চোখ নষ্ট করেছে দিয়েছে তার। অথচ ১৭ মামলা মাথায় নিয়েও মিডিয়ার সামনে এখন নিজেকে নির্দোষ দাবি করে মিথ্যা তথ্য দিচ্ছে। হাসপাতালের বেডে শুয়ে তার এই পরিণতির জন্য নিরীহ দশজন মানুষের নামে শরণখোলা থানায় শনিবার রাতে সাইফুলের পিতা নুরু মোল্লা বাদী হয়ে একটি মিথ্যা মামলা দায়ের করেছেন।

নির্যাতিত জনতার এই কর্মসূচীতে একাত্বতা প্রকাশ করে প্রশাসনের কাছে সন্ত্রাসী, ডাকাত সাইফুল ও তার পরিবারের ষড়যন্ত্রের প্রতিবাদ, তার অপকর্মের দৃষ্টান্তমূলক বিচার এবং পেছন থেকে কলকাঠি নাড়ানো এর গডফাদারকে খুঁজে বের করার দাবি জানান বক্তাারা। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এম সাইফুল ইসলাম খোকন, শ্রমিকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, রাজৈর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আ. রহিম হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান জানান, শনিবার রাতে সাইফুলের পিতা একটি এজাহার নিয়ে আসলে সেটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে এখন তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। উল্লেখ্য, গত ২৪ জানুয়ারী রাতে অজ্ঞাত ব্যক্তিরা মঠেরপাড় গ্রামের মাঠে ১৭ মামলার আসামী সন্ত্রাসী সাইফুলের পা ভেঙ্গে দু চোখ চোখ নষ্ট করে ফেলে রেখে যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত