1. admin@dainikhabigonjeralo.com : admin :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাধবপুরে স্বচ্ছতা গ্রুপের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নন্দীগ্রামে মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ ঈদকে ঘিরে অস্থির নিত্যপণ্যের বাজার শ্যামনগরে আত্মসমর্পনকৃত বনদস্যুদের মাঝে র‍্যাব ৮ এর পক্ষ থেকে নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ শ্যামনগরে অবৈধ মোটর ভ্যানের চাকায় জীবন গেল শিশু মারিয়ার পুলিশের বিশেষ অভিযানে চুনারুঘাটে ওয়ারেন্টভুক্ত ৮ আসামী গ্রেফতার বাগাতিপাড়ায় নিজ বাড়িতে স্বামী-স্ত্রী খুন লালপুরে ৩৩৩ নম্বরে কল করে খাদ্য সহায়তা পেল অসহায় কাবিল উদ্দিন চুনারুঘাটে স্বাস্থ্য বিধি নিশ্চিতে প্রশাসনের অভিযান অসহায় ও দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

শ্রীপুরে সাংবাদিকের বাসায় দুর্ধর্ষ চুরি!

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪০ বার পড়া হয়েছে

আল-আমীন, শ্রীপুর প্রতিনিধিঃ

  • গাজীপুরের শ্রীপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শ্রীপুর উপজেলা কমিটি’র সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল বাতেন বাচ্চুর বাসায় চুরি হয়েছে।

রবিবার (৩১ জানুয়ারি) উপজেলার তেলিহাটি ইউনিয়নের জৈনা বাজার এলাকায় আনুমানিক বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটেছে।

চোররা একটি স্বর্ণের চেইন, ৪ জোড়া স্বর্ণের কানের দুল, ২ টা স্বর্ণের আংটি, ৫ বরি ওজনের ২জোড়া রুপার নুপুর এবং নগত ১ লক্ষ ৩০ হাজার টাকা সহ প্রায় ২ লক্ষ ৬০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

সাংবাদিক আব্দুল বাতেন বাচ্চু জানান, গত রবিবার আমি নিউজের কাজে বাহিরে ছিলাম। পরে বিকেলে আমার স্ত্রী ঘরে তালা লাগিয়ে বাজারে যান বাচ্চার ওষুধ কিনতে, ওষুধ কিনে বাসায় ফিরে এসে দেখে ঘরের তালা ও আলমারি তালা ভাঙা। পরে ফোন পেয়ে বাসায় এসে চুরির আলামত দেখে, শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

তিনি আরও জানান, স্টিলের আলমারির তালা ভেঙে নগদ টাকা, স্বর্ণালংকার, সহ মূল্যবান মালামাল নিয়ে গেছে।

ধারণা করা যায় আশপাশের পরিচিত লোকজন পূর্ব পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) মোহসিন হোসাইন বলেন, এবিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। পরে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত