1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদক এবং জুয়ার বিরুদ্ধে বিট পুলিশের সমাবেশ লালপুরে অন্ধ ভুমিহীন বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি দিলেন জেলা প্রশাসক ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি

শ্রীপুরে সাংবাদিকের বাসায় দুর্ধর্ষ চুরি!

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৭ বার পড়া হয়েছে

আল-আমীন, শ্রীপুর প্রতিনিধিঃ

  • গাজীপুরের শ্রীপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শ্রীপুর উপজেলা কমিটি’র সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল বাতেন বাচ্চুর বাসায় চুরি হয়েছে।

রবিবার (৩১ জানুয়ারি) উপজেলার তেলিহাটি ইউনিয়নের জৈনা বাজার এলাকায় আনুমানিক বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটেছে।

চোররা একটি স্বর্ণের চেইন, ৪ জোড়া স্বর্ণের কানের দুল, ২ টা স্বর্ণের আংটি, ৫ বরি ওজনের ২জোড়া রুপার নুপুর এবং নগত ১ লক্ষ ৩০ হাজার টাকা সহ প্রায় ২ লক্ষ ৬০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

সাংবাদিক আব্দুল বাতেন বাচ্চু জানান, গত রবিবার আমি নিউজের কাজে বাহিরে ছিলাম। পরে বিকেলে আমার স্ত্রী ঘরে তালা লাগিয়ে বাজারে যান বাচ্চার ওষুধ কিনতে, ওষুধ কিনে বাসায় ফিরে এসে দেখে ঘরের তালা ও আলমারি তালা ভাঙা। পরে ফোন পেয়ে বাসায় এসে চুরির আলামত দেখে, শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

তিনি আরও জানান, স্টিলের আলমারির তালা ভেঙে নগদ টাকা, স্বর্ণালংকার, সহ মূল্যবান মালামাল নিয়ে গেছে।

ধারণা করা যায় আশপাশের পরিচিত লোকজন পূর্ব পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) মোহসিন হোসাইন বলেন, এবিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। পরে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত