1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ১২ মে ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ মোঃ শরিফুল ইসলাম শিক্ষা-স্বাস্থ্য ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ চুনারুঘাট প্রবাসী একতা যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন U.j.S.B এর কেন্দ্রীয় কমিটির আহবায়ক সাংবাদিক তপন দাস নবীগঞ্জে দৈনিক ইনাতগঞ্জ বার্তা অনলাইন পোর্টালের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গোয়ালন্দের দৌলতদিয়ায় পন্টুনের তার ছিড়ে নদীতে মাইক্রোবাস কুষ্টিয়ায় দৈনিক আরশীনগর পত্রিকার ঈদ উপহার বিতরণ অনুষ্ঠান আওয়ামী লীগ সব সময় দুর্গত মানুষের পাশে আছে -মনোরঞ্জন শীল গোপাল এমপি ফ্রেন্ডস্ ব্লাড ডোনার ক্লাবের উদ্দ্যগে দ্বীতিয় ধাপে সেমাই চিনি বিতরণ নাটোরে কেএস ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ লালপুরে ৫ হাজার দুস্থ পরিবারের মাঝে ২৫ লক্ষ টাকা বিতরণ

টঙ্গীতে আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলমের নামে মিথ্যে- বানোয়াট মামলার প্রতিবাদে সাধারণ মানুষের মিশ্র প্রতিক্রিয়া।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬১ বার পড়া হয়েছে

মোঃ নুরুজ্জামান শেখ টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃ-

টঙ্গীতে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লা মাস্টারের আদর্শের সৈনিক,জামায়াত শিবির বিএনপির হরতাল নৈরাজ্য প্রতিহত করার লক্ষে রাজপথের অগ্রণী ভূমিকা কারী আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলমে নামে প্রতি হিংসা মুলক মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত হয়ে মামলার প্রতিবাদে সাধারণ মানুষের মিশ্র প্রতিক্রিয়া। সাধারণ মানুষ দিরো কণ্ঠে বলেন আওয়ামী লীগের দুর সময় আওয়ামী লীগ রাজনীতিতে অংশগ্রহণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ভাওয়ালবীর শহীদ আহসান উল্লাহ মাস্টারের আদর্শ নীতিতে পথ চলা আওয়ামীলীগের নিবেদিত প্রাণ জাহাঙ্গীর আলম বর্তমানে গাজীপুর মহানগর ৪৬নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক,টঙ্গীস্থ বৃহত্তর ফরিদপুর জনকল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম ১৯৯১”সাল থেকে আওয়ামী লীগের রাজনৈতিতে আগ্রহী ভুমিকা পালন করে আসছে।একটি কুচক্রী মহল ঈর্ষান্বিত হয়ে রাজনৈতিক প্রতিহিংশা মুলক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে পূর্ব শত্রুতার জের ধরে উদ্দেশ্য মূলকভাবে ২৫ জানুয়ারী ২০২১”ইং তারিখে টঙ্গী পূর্ব থানায় একটি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন মামলা দায়ের করেন।
এ বিষয় এলাকার সাধারণ মানুষ বলেন, রাজনৈতিক প্রতিযোগিতায় না পেরে এক শ্রেণীর অসাধু ব্যাক্তিরা তাঁকে সামাজিক ভাবে হেও প্রতি পন্য কারার জন্য উঠে পড়ে লেগেছে। আমরা বলবো প্রতিযোগিতা করুন – প্রতি হিংসা করা ঠিক না। এলাকা বাসি আরো বলেন-আওয়ামী লীগের দূর দিনে জাহাঙ্গীর আলম বিএনপি জামায়াতের বিরুদ্বে রাজপথে থেকে হরতাল নৈরাজ্যের প্রতি হতো করেছে। আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করার জন্য বিভিন্ন সভা সমাবেশ করে দলকে শক্তি শালী করতে অনেক ভুমিকা পালন করেন। এ ছাড়া ও সামাজিক ভাবে আওয়ামী লীগ কে ঐক্য বদ্ধ করতে বিশাল ভুমিকার পাশাপাশি সাধারণ মানুষের সেবা মুলোক কাজ করে যাচ্ছেন আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম,এ ছাড়াও এলাকার মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, জঙ্গিবাদী ও কিশোর গ্যাং সহ সকল অপরাধের বিরুদ্ধে আন্দোলন করে আসছেন, শুধু তাই নয় কিছুদিন আগেও মরণঘাতী করোনা ভাইরাসের কারণে এলাকার নিম্ন আয়ের মানুষের জন্য তাঁর ব্যক্তিগত উদ্যোগে এান সামগ্রী বিতরণ করেন, সাধারণ মানুষের বিপদে যে মানুষটি সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনিই আজ রাজনৈতিক প্রতি হিংসার শিকার হয়েছেন।
এলাকা বাসি আরো জানান জাহাঙ্গীর আলমের নামে যে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন মামলাটি হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা আমরা জাহাঙ্গীর আলমকে ছোট থেকে আমাদের এলাকায় বড় হতে দেখেছি, শুধু তাই নয় আজ পর্যন্ত জাহাঙ্গীর আলম রাস্তা দিয়ে হাটার সময় যদি কারো সাথে দেখা হয় তাহলে ধনী-গরিবের মধ্যে কোনো পার্থক্য না করে সকলের সাথে সুন্দর ব্যবহার আচরন করেন। কারো কোন সমস্যায় সে জাফিয়ে পরেন।
বিগত ৩০’বছর যাবত আওয়ামী লীগ রাজনীতিতে আদর্শ ও নীতির সাথে দেশ ও জাতির কল্যাণের জন্য কাজ করে যাচ্ছেন আমাদের গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬নং ওয়ার্ডের সকলের প্রিয় ব্যক্তি জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত হয়ে টঙ্গী পূর্ব থানায় মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ দায়ের করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ সাথে সুষ্ঠু তদন্তের দাবি জানান এলাকার সাধারন জনগন নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি বলেন জাহাঙ্গীর আলমের অপরাধ সে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে, তার জন্য এলাকায় মদ,গাঁজা, ফেনসিডিল, ছিনতাই চাঁদাবাজ ও সন্ত্রাসীদের প্রতিবাদ করে, সে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাধ করা বন্ধ করে দিলে দেখবেন তার কোন শত্রু থাকবে না। আজ যাহারা জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য মূলক মামলা করেছে তারা অন্যায়ের গডফাদার। তাদের অত্যাচারে সাধারণ মানুষ অতিষ্ঠ। আর জাহাঙ্গীর আলম তাদের জন্য আতঙ্ক, সাধারন মানুষের জন্য ভালোবাসার আপন ঠিকানা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত