1. admin@dainikhabigonjeralo.com : admin :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৩:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদক এবং জুয়ার বিরুদ্ধে বিট পুলিশের সমাবেশ লালপুরে অন্ধ ভুমিহীন বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি দিলেন জেলা প্রশাসক ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি

আসলেই তো সাংবাদিক মারলে কিছু হয়না। তার জন্যই পেশাগত দায়িত্ব পালন করতে যাওয়ায় বেদম পেটানো হলো বাংলা ট্রিবিউনের

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪ বার পড়া হয়েছে

টাঙ্গাইল জেলা প্রতিনিধি

এনায়েত করিম বিজয়কে। অন্যায়ের সাথে কখনো আপোষ করতে সেখেনি যে টগবগে তরুণ কলম যোদ্ধা, তাকেই কিনা দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হতে হলো নিজ এলাকাতেই।

আজ সকালে জেলার বাসাইল উপজেলার কাউলজানি ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি বিবাদমান জমিতে ঘর তোলা নিয়ে গ্রামের দু’পক্ষের বিবাদের ঘটনায় ছবি তুলতে গেলে তার উপর হামলা চালানো হয়। গণমাধ্যমে কাজ করার সময়ের সহকর্মীদের মধ্যে বিজয় ছিলো সবচেয়ে কাছের অনুজ। আর যাই হোক, মিথ্যে আর অন্যায়ের সাথে তাকে কখনো আপোষ করতে দেখিনি। এর আগেও সাহসী আর বস্তুনিষ্ঠ সংবাদের জন্য অনেক বিপদে পড়তে হয়েছে তাকে। পেতে হয়েছে নানান ধরণের হুমকি। গণমাধ্যমকর্মীদের প্রতিটি মুহুর্তেই বিপদের সম্মুখীন হওয়ার ভয় থাকে। সেই ভয়কে জয় করেই তারা কলম চালিয়ে যায়। কিন্তু এভাবে নিজের এলাকাতেই দুর্বৃত্তদের হামলায় এমন গুরুত্বর আহত হতে হবে, সেটি হয়তো কখনো বিজয় নিজেও কল্পনা করেনি।
শত শত লোকের সামনে যে ঘটনা ঘটেছে, তারপরে হয়তো দোষীদের খুঁজে বের করার কোন অযুহাত আসার কথা না। নির্ভিক এই কলম যোদ্ধার পাশে যদি আজ সাংবাদিক সমাজ না দাঁড়ায়, দোষীদের আইনের আওতায় আনার দাবি না তোলে, তবে হয়তো অচিরেই নিজেদেরও এমন দিন দেখতে হবে তাদের। সময় হয়েছে এখন নিজেদের সুরক্ষার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে আন্দোলনে নামার।
সবশেষ পাওয়া তথ্য অনুযায়ী দুপুর সাড়ে ১২টার দিকে বিজয়কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাচ্ছে তার সহকর্মী ও শোভাকাঙ্খীরা। দোয়া করি, দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে আবারও ফিরো আসো বিজয়..

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত