1. admin@dainikhabigonjeralo.com : admin :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদক এবং জুয়ার বিরুদ্ধে বিট পুলিশের সমাবেশ লালপুরে অন্ধ ভুমিহীন বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি দিলেন জেলা প্রশাসক ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি

এম পি এডভোকেট আব্দুল মজিদ খাঁন মহোদয়ের সাথে সৌজন্যে সাক্ষাৎ।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭ বার পড়া হয়েছে

শাহ মাইনুল হাসান খোকন, আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ

(০৭-০২-২০২১ইং) রোজ রোববার সকাল ১০,ঘটিকার সময় হবিগঞ্জ-২ অাসনের সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খাঁন এম পি মহোদয়ের নিজ বাস ভবনে সাক্ষাৎ করেন পীরে তরীকত অাল্লামা শাহ অাব্দুল কুদ্দুছ নূরী রহঃ এর সুযোগ্য ছাহেবজাদা এডভোকেট শাহ নূর উদ্দিন এবং শিবপাশা শাহ অাব্দুল কুদ্দুছ নূরী দাখিল মাদ্রাসার সুপার ভাঃ, হাফিজ মাওঃ অাব্দুল অালীম।

সাক্ষাৎকালে এমপি সাহেবের সাথে বিভিন্ন বিষয় নিয়ে অালোচনা হয়। তার মধ্যে উল্লেখ্য যোগ্য হল,শিবপাশা শাহ অাব্দুল কুদ্দুছ নূরী দাখিল মাদ্রাসা কে কিভাবে সরকারি করন করা যায় এবং মাদ্রাসার চারতলা বিশিষ্ট এমপি বরাদ্দ ভবনটি দ্রুত কাজ করন নিয়ে সে বিষয়ে মাদ্রাসার সুপার সাহেব অনেক অালোচনা করেন এবং এম পি সাহেব অাশ্বস্থ করেন যে ইনশাআল্লাহ কাজ করবে,অার দ্রুত কাজ সম্পন্ন করার জন্য উর্দ্বতন কর্মকর্তার সাথে অামি কথা বলবো। নূরীয়া দরবার শরীফের বাৎসরিক ঈসালে সওয়াব মাহফিল ২১শে ফেব্রুয়ারী,মাহফিলে অাসার জন্য দাওয়াত দিলে তিনি বলেন, ইনশাআল্লাহ অন্যান্য অনুষ্ঠান শেষ করে অাপনাদের মাহফিলে অংশগ্রহণ করার অাপ্রান চেষ্টা করবো এবং তারিখটা ডায়েরিস্থ করেছেন বলে সেই অাশ্বস্থ করেন,মাহফিল বাস্তবায়ন কমিটির সেক্রেটারী এডভোকেট শাহ নূর উদ্দিন সাহেব-কে। পরিশেষে পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ এর স্মারকগ্রন্থ ক্ষুদ্র উপহার হিসেবে এমপি সাহেবের নিজ হাতে তুলে দেন,অাল্লামা নূরী সাহেবের ছাহেবজাদা এডভোকেট শাহ নূর উদ্দিন এবং পবিত্র মিলাদুন্নবী সাঃ বাস্তবায়ন কমিটির সভাপতি হাফিজ মাওঃ অাব্দুল অালীম।
এ সময় উপস্থিত ছিলেন, নূরীনগর ইসলামি ছাত্র কল্যাণ পরিষদের সহ সেক্রেটারী শাহ মাইনুল হাসান খোকন সহ সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত