1. admin@dainikhabigonjeralo.com : admin :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
গোয়ালন্দের দৌলতদিয়ায় পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস শ্যামনগর আম্পান পরবর্তী জীবিকায়ন পুনরুদ্ধার কার্যক্রম কর্মসূচি অনুষ্ঠিত চুনারুঘাট প্রবাসী গ্রুপ এন্ড ফাউন্ডেশনের অফিস উদ্বোধন করা হয় শ্যামনগর ড্রীম লাইটারের উদ্দোগে আন্তর্জাতিক নারী দিবস পালন উৎসবমুখর পরিবেশে রেমা চা বাগানে নারী দিবস উদযাপন শরণখোলায় আর্ন্তজাতিক নারী দিবস পালিত হয়েছে বাগাতিপাড়া ফাগুয়াড়দিয়াড় উচ্চ বিদ্যালয়ের একাডেমি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন শরনখোলায় আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী ২২ জন লালপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত

জগন্নাথপুর উপজেলাধীন ১নং কলকলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী হাবিবুর রহমান হাবিব।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩২ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি ::

  • সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলাধীন ১নং কলকলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী হাবিবুর রহমান হাবিব।

উচ্চশিক্ষিত বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক মূলধারার আওয়ামীলীগ নেতা হিসেবে অধিক সমাদৃত। জগন্নাথপুর উপজেলার ১নং কলকলিয়া ইউনিয়নের এক সাধারণ পরিবার থেকে উঠে আসা তৃণমূলের গ্রহণযোগ্য ও নির্ভরযোগ্য এ নেতা শৈশব থেকে আজ অবধি বহু চড়াই উৎরাই পেরিয়ে আওয়ামী আদর্শকে বুকে লালন করে দলীয় আদর্শকে সমুন্নত রেখে নিরলস কাজ করে যাচ্ছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী আওয়ামী আদর্শে বিকশিত এ নেতার রয়েছে দীর্ঘ রাজনৈতিক, সামাজিক, মানবিক সেবাদানের ইতিহাস। বাংলাদেশ আওয়ামীলীগের দুর্যোগকালীন সময়ে তার অবদান মানুষের অজানা নয়।

১৯৮৭-১৯৯১ সাল পর্যন্ত সিলেট এম.সি কলেজ ছাত্রলীগের সক্রিয় সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। স্নাতক অধ্যয়নরত অবস্থায় ১৯৯০ সালে স্বৈরাচারী এরশাদ বিরোধী আন্দোলনে রাজপথে সংগ্রাম করেন। ১৯৯১ সালে পরীক্ষা চলাকালীন সময়ে জামাত-শিবির ক্যাডার কর্তৃক নির্যাতিত হন।
এরপর ১৯৯২-১৯৯৩ সাল পর্যন্ত তিনি ১নং কলকলিয়া ইউনিয়নে আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৯৩-২০১৩ দীর্ঘ বছর ১নং কলকলিয়া ইউনিয়নে আওয়ামী যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

২০১৩-২০১৮ পর্যন্ত জগন্নাথপুর উপজেলায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা আহব্বায়ক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়ে দীর্ঘদিন দলকে এগিয়ে নেন। এ দায়িত্বে থাকাকালীন সময়ে আওয়ামীলীগের চরম দুর্দিনে এ ইউনিয়নের প্রত্যেকটি নেতা-কর্মীদের মানসিক ও রাজনৈতিক ভাবে উজ্জীবিত রেখে দুঃসময়ে দলকে এগিয়ে নেন। বহু হামলা, মামলা, অত্যাচার, নিপিড়ন সয়ে তিনি দলকে সঠিক পথে এগিয়ে নিয়েছেন। নিবেদিতপ্রাণ এ আওয়ামী সেবক ২০১৮ হতে বর্তমান অবধি জগন্নাথপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

এছাড়া তিনি নাদামপুর সমাজ কল্যাণ পরিষদ-এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং জগন্নাথপুর উপজেলা সাহিত্য ও সমাজ কল্যাণ পরিষদের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি এবার দলীয় মনোনয়ন লাভের প্রত্যাশী। তিনি বলেন, “জীবনের অধিকাংশ সময় দলের জন্য কাজ করেছি”।

জীবনের শেষ শখ তিনি নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে জয় লাভ করে ১নং কলকলিয়া ইউনিয়নকে বাংলাদেশের মধ্যে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চান। এই রাজনীতির জন্য নিজের সুখ, শান্তি, আশা-আকাঙ্ক্ষা, সংসার সব বিসর্জন দিয়ে আজও প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের একজন কর্মী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া প্রত্যেকটি আদেশ নির্দেশাদি যথাযথ পালন করে যাচ্ছেন। তার দৃঢ় বিশ্বাস দলীয় হাইকমান্ড উনাকে অবশ্যই মূল্যায়ন করবে। তিনি সবার কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশী”।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত