1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদক এবং জুয়ার বিরুদ্ধে বিট পুলিশের সমাবেশ লালপুরে অন্ধ ভুমিহীন বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি দিলেন জেলা প্রশাসক ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি

তারাকান্দায় যৌতুকের জন্য স্ত্রীর মাথা ন্যাড়া করলেন পাষন্ড স্বামী।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে

আর.জে মিজানুর রহমান ইমনঃ

ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে নির্যাতন ও মাথা ন্যাড়া করেছে পাষণ্ড স্বামী । সরেজমিনে জানা যায়, উপজেলার ০৯নং কামারগাঁও ইউনিয়নের হরিয়াতলা গ্রামের মৃত আবুল বাশারের কন্যা কাকলী আক্তার (২৩) প্রায় এক বছর আগে বিয়ে হয় । পাশাপাশি এলাকার প্রজাপতি খিলা গ্রামের হক মিয়ার পুত্র শাহ পরান (২৫) সাথে ।

বিয়ের দুই তিন মাস সংসার চলার পর কাকলী আক্তারের গর্ভে সন্তান আসে । আর গর্ভে সন্তান আসার পর থেকেই যৌতুকের জন্য নির্যাতন শুধু করে পাষন্ড স্বামী শাহ পরান । একপর্যায়ে সে তার স্ত্রীর গর্ভের সন্তান নষ্ট করার জন্য ডাক্তারের কাছে নিয়ে যায় । এতে তার স্ত্রী রাজি না হওয়ায় এক লাখ টাকা যৌতুকের জন্য অমানবিক নির্যাতন করে । এবং এক পর্যায়ে সে মারধরের পর কাকলী আক্তারের মাথা ন্যাড়া করে বাড়িতে আটক করে রাখে । পরে তিন দিন পর সে সুযোগ পেয়ে পালিয়ে তার বাবার বাড়িতে চলে আসে ।

এ ঘটনায় নির্যাতিত গৃহবধূ কাকলী আক্তার বাদী হয়ে বৃহস্পতিবার তারাকান্দা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন । এ বিষয়ে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের সোহেল জানান, ঘটনার সত্যতা নিশ্চিত করেছি । আসামী গ্রেফতারের জন্য জোড় প্রচেষ্টা চালানো হচ্ছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত