1. admin@dainikhabigonjeralo.com : admin :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাধবপুরে স্বচ্ছতা গ্রুপের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নন্দীগ্রামে মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ ঈদকে ঘিরে অস্থির নিত্যপণ্যের বাজার শ্যামনগরে আত্মসমর্পনকৃত বনদস্যুদের মাঝে র‍্যাব ৮ এর পক্ষ থেকে নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ শ্যামনগরে অবৈধ মোটর ভ্যানের চাকায় জীবন গেল শিশু মারিয়ার পুলিশের বিশেষ অভিযানে চুনারুঘাটে ওয়ারেন্টভুক্ত ৮ আসামী গ্রেফতার বাগাতিপাড়ায় নিজ বাড়িতে স্বামী-স্ত্রী খুন লালপুরে ৩৩৩ নম্বরে কল করে খাদ্য সহায়তা পেল অসহায় কাবিল উদ্দিন চুনারুঘাটে স্বাস্থ্য বিধি নিশ্চিতে প্রশাসনের অভিযান অসহায় ও দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

তারাকান্দায় যৌতুকের জন্য স্ত্রীর মাথা ন্যাড়া করলেন পাষন্ড স্বামী।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯১ বার পড়া হয়েছে

আর.জে মিজানুর রহমান ইমনঃ

ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে নির্যাতন ও মাথা ন্যাড়া করেছে পাষণ্ড স্বামী । সরেজমিনে জানা যায়, উপজেলার ০৯নং কামারগাঁও ইউনিয়নের হরিয়াতলা গ্রামের মৃত আবুল বাশারের কন্যা কাকলী আক্তার (২৩) প্রায় এক বছর আগে বিয়ে হয় । পাশাপাশি এলাকার প্রজাপতি খিলা গ্রামের হক মিয়ার পুত্র শাহ পরান (২৫) সাথে ।

বিয়ের দুই তিন মাস সংসার চলার পর কাকলী আক্তারের গর্ভে সন্তান আসে । আর গর্ভে সন্তান আসার পর থেকেই যৌতুকের জন্য নির্যাতন শুধু করে পাষন্ড স্বামী শাহ পরান । একপর্যায়ে সে তার স্ত্রীর গর্ভের সন্তান নষ্ট করার জন্য ডাক্তারের কাছে নিয়ে যায় । এতে তার স্ত্রী রাজি না হওয়ায় এক লাখ টাকা যৌতুকের জন্য অমানবিক নির্যাতন করে । এবং এক পর্যায়ে সে মারধরের পর কাকলী আক্তারের মাথা ন্যাড়া করে বাড়িতে আটক করে রাখে । পরে তিন দিন পর সে সুযোগ পেয়ে পালিয়ে তার বাবার বাড়িতে চলে আসে ।

এ ঘটনায় নির্যাতিত গৃহবধূ কাকলী আক্তার বাদী হয়ে বৃহস্পতিবার তারাকান্দা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন । এ বিষয়ে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের সোহেল জানান, ঘটনার সত্যতা নিশ্চিত করেছি । আসামী গ্রেফতারের জন্য জোড় প্রচেষ্টা চালানো হচ্ছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত