1. admin@dainikhabigonjeralo.com : admin :
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি নবীগঞ্জে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ এক যুবতি ২ নং আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষের প্রত্যাশী এম এ রহিম

নাটোরে ‘ই-ট্রাফিক প্রসিকিউশন’এর উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

নাটোরে সড়কে যানবাহন চলাচলে শৃংখলা নিশ্চিত করতে জেলায় ‘ই-ট্রাফিক প্রসিকিউশন এর উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা দুইটায় শহরের মাদরাসা মোড় (স্বাধীনতা চত্বরে) ‘ই-ট্রাফিক প্রসিকিউশন এর উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন।
অনুষ্ঠানে এসময় ডিআইজি আব্দুল বাতেন বলেন, ট্রাফিক ব্যবস্থাপনায় আধুনিকতা আনয়নের মাধ্যমে স্বচ্ছতা নিশ্চিত করতে ডিজিটাল পদ্ধতিতে প্রসিকিউশন এর উদ্বোধন করা হচ্ছে। যানবহণের মামলার ইউ-ক্যাশের মাধ্যমে কেস ফি বা জরিমানার অর্থ পরিশোধ করে গ্রাহক তাৎক্ষণিক জব্দকৃত কাগজ ফেরৎ পাবেন। এই কার্যক্রমে সময়, অর্থ, শ্রম ও হয়রানি হ্রাস পেয়ে জনদূর্ভোগ কমবে। সড়কে শৃংখলা আনতে যানবাহনের চালকবৃন্দের সচেতনতা বৃদ্ধি এবং ট্রাফিক আইন মেনে চলার উপরে গুরুত্ব আরোপ করেন এই কর্মকর্তা।
এ সময় উপস্থিত ছিলেন নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের , সদর থানার ইনচার্জ জাহাঙ্গীর আলম , ট্রাফিকের (ওসি) বিকর্ণ কুমার চৌধুরী সহ পুলিশের উদ্ধতর্ন ও ট্রাফিক পুলিশের কর্মকর্তাবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত