1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নাটোরের সিংড়ায় ফরিদনগর টিবিএম কলেজে দুর্ধষ চুরি নাটোরের সিংড়ায় সাংবাদিক হত্যার প্রতিবাদে মানববন্ধন পূবালী ব্যাংক পদুয়ার বাজার শাখা থেকে গ্রাহকের ৬লক্ষ টাকা উধাও! কলামিস্ট, প্রাবন্ধিক, লেখক ও গবেষক সৈয়দ আবুল মকসুদ আর নেই হবিগঞ্জ পৌরসভার উন্নয়নের জন্য নৌকার বিজয় প্রয়োজন-নানক “ভ্যান চালকদের কাছ থেকে যারা চাঁদা নেই, তাদের রাজনীতি চলবে না “- লালপুরে ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এমপি বকুল শ্যামনগরে সংবাদ সংগ্রহকালে কৈখালী চেয়ারম্যান শেখ আব্দুর রহিম কর্তৃক সাংবাদিক লাঞ্চিত শ্যামনগর মুন্সীগঞ্জে মৎস্য চাষীদের দেওয়া সরকারি বিশেষ প্রণোদনায় অনিয়মের অভিযোগ গাজীপুরে সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যায় দোষিদের শাস্তির দাবিতে ঝিনাইদহে মানববন্ধন

চুনারুঘাটে নিরপেক্ষ গ্রহনযোগ্য নির্বাচন, প্রশাসন।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৩ বার পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধিঃ

চুনারুঘাট পৌর নির্বাচনে অংশগ্রহণ মূলক নির্বাচনের বাস্তবচিত্র লক্ষ করা গেছে। পৌর এলাকা ঘুরে দেখা গেছে, প্রত্যেক ওয়ার্ড থেকে শুরু করে সমগ্র পৌর এলাকায় উৎসাহ ও অংশগ্রহণ মূলক নির্বাচনের প্রস্তুতি চালাচ্ছেন বিভিন্ন প্রার্থীর কর্মী ও সমর্থকেরা।

পৌরসভায় মেয়র প্রার্থী হিসেবে নৌকায় সাইফুল আলম, ধানে নাজিম উদ্দিন, হাতপাখায় বাছির আহমেদ প্রতিদ্বন্দ্বীতা করছেন৷ ভোটারদের দ্বারে দ্বারে প্রার্থনা করছেন ভোট৷

এমন অংশগ্রহণমূলক নির্বাচনে আরেকটি ব্যতিক্রমী বিষয় লক্ষ করা গেছে যে, কোন প্রার্থীই প্রচারণার কাজে মাইক ব্যবহার করছেন না৷ বিষয়টি খুব পজেটিভলি নিয়েছেন পৌর এলাকার সাধারণ ভোটাররা।

আইনশৃঙ্খলা পরিস্থিতির সার্বিক চিত্র সন্তোষজনক হওয়ায় আনন্দ প্রকাশ করেছেন সাধারণ ভোটাররা। এদিকে আইনশৃঙ্খলার পরিস্থিতি অনুকূলে থাকায় ভোটাররা বলছেন, আমরা এমনই কিছু প্রশাসনের কাছে প্রত্যাশা করি৷ চুনারুঘাট থানাকে ধন্যবাদ দিতেই হয় যে তারা এমন একটি পদক্ষেপ নিয়ে কাজ করে চলেছেন৷

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ আলী আশরাফ বলেন, আইনশৃঙ্খলার পরিস্থিতি সব সময় তদারকি করা হচ্ছে। পেট্রোলিং টিম সব সময় নজরদারি করছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি অনুকূলে রাখতে সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছে পুলিশ। আগামী ১৪ ফেব্রুয়ারি যে কোন মূল্যে একটি অবাধ নির্বাচন উপহার দিবো৷ উর্ধতন কর্তৃপক্ষ সব সময় এ বিষয়ে খোজ খবর নিচ্ছেন ও নির্বাচনকে গ্রহনযোগ্য করতে সর্বদা পরামর্শ দিচ্ছেন।

গতকাল বিএনপি প্রার্থী পুলিশের বিরুদ্ধে অভিযোগ দায়েরে বিষয়টি সত্যতা জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি সম্পূর্ণ অমূলক। তিনি যে অভিযোগটি দায়ের করেছেন এটা সম্পূর্ণ ভিত্তিহীন। অভিযোগটির সত্যতা নেই। পৌর শহরে কোথাও এমন কোন ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই।

চুনারুঘাট উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তা বলেন, একটি অবাধ ও সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে আমরা সর্বোপরি কাজ করে চলেছি। আশাবাদী আমরা একটি অবাধ ও সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচন আপনাদের উপহার দিতে পারবো। এ পর্যন্ত আমার কাছে কোন প্রার্থী অভিযোগ দেন নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত