1. admin@dainikhabigonjeralo.com : admin :
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি নবীগঞ্জে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ এক যুবতি ২ নং আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষের প্রত্যাশী এম এ রহিম

গাজীপুরে চালককে হত্যার পর সুতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, গ্রেফতার ২

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

মোঃ নুরুজ্জামান শেখ ষ্টাফ রিপোর্টার :

গাজীপুরে চালক মুন্নাফ সরকারকে (৫০) হত্যার পর সুতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই করে হত্যাকারীরা। পুলিশ ছিনতাইকৃত মালামাল জিএমপি কাশিমপুর থানার জিরানী এলাকা থেকে এবং কাভার্ডভ্যানটি ধামরাই এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

হত্যাকান্ডের সাথে জড়িত নাজমুল হোসেন (২২) ও বকুল সরকার (৩০) নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুরে জিএমপি কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান জিএমপি উপ-কমিশনার (ক্রাইম) জাকির হাসান।

পুলিশ জানায়, ১০ ফেব্রুয়ারী রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে একটি কভার্ডভ্যান ভর্তি করে ১২২ বস্তা সুতা নিয়ে চালক মুন্নাফ সরকার (৫০) গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রার একটি কারখানার উদ্দেশ্যে বের হয়। গাজীপুরের ভোগড়া এলাকা থেকে পূর্ব পরিচিত চালক নাজমুল হোসেন ও তার দুই সহযোগী কাভার্ডভ্যানে উঠেন। কিছুক্ষণ পর চালকের গলায় ছুড়ি ধরে চালকের হাত থেকে গাড়িটি নিয়ন্ত্রণে নেয়। পরে চালকের গলা কেটে হত্যার পর নিহতের লাশ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ন্যাশনাল পার্কের পাশে ফেলে রেখে পালিয়ে যায়। পরে মালামাল জিরানী এলাকায় গকুল চন্দ্র সরকারের গুডাউনে রেখে কভার্ডভ্যানটি ধামরাই এলাকায় ফেলে রেখে আত্নগোপন করে ছিনতাই কারীরা।

১১ ফেব্রুয়ারী সকালে পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়। পরে নিহতের পরিচয় নিশ্চিত হলে স্ত্রী শাহেদা বেগম বাদী হয়ে জিএমপি সদর থানায় হত্যা মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকৃত কভার্ডভ্যানস মালামাল উদ্ধার করে এবং হত্যার সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করে।

প্রাথমিকভাবে গ্রেফতারকৃতরা ছিনতাই ও হত্যাকান্ডের বিষয়টি স্বাকীর করেছে বলে জানিয়েছেন, জিএমপি উপ-কমিশনার জাকির হাসান। গ্রেফতারকৃতদের ১০ দিনের রিমান্ড আবেদনসহ গাজীপুর আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত