1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ মোঃ শরিফুল ইসলাম শিক্ষা-স্বাস্থ্য ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ চুনারুঘাট প্রবাসী একতা যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন U.j.S.B এর কেন্দ্রীয় কমিটির আহবায়ক সাংবাদিক তপন দাস নবীগঞ্জে দৈনিক ইনাতগঞ্জ বার্তা অনলাইন পোর্টালের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গোয়ালন্দের দৌলতদিয়ায় পন্টুনের তার ছিড়ে নদীতে মাইক্রোবাস কুষ্টিয়ায় দৈনিক আরশীনগর পত্রিকার ঈদ উপহার বিতরণ অনুষ্ঠান আওয়ামী লীগ সব সময় দুর্গত মানুষের পাশে আছে -মনোরঞ্জন শীল গোপাল এমপি ফ্রেন্ডস্ ব্লাড ডোনার ক্লাবের উদ্দ্যগে দ্বীতিয় ধাপে সেমাই চিনি বিতরণ নাটোরে কেএস ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ লালপুরে ৫ হাজার দুস্থ পরিবারের মাঝে ২৫ লক্ষ টাকা বিতরণ

দীর্ঘ ১৬ বছর পরে বিশাল ব্যবধানে নৌকার বিজয়, মাঝি হলেন সাইফুল আলম রুবেল।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২০ বার পড়া হয়েছে

কাইয়ুম সরকার

হবিগঞ্জ জেলা প্রতিনিধি:

  • হবিগঞ্জ জেলা চুনারুঘাট পৌরসভা নির্বাচনে ৩ হাজার ৩৮৮ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী সাইফুল আলম রুবেল।

আওয়ামী লীগ প্রার্থী সাইফুল আলম রুবেল নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৬ হাজার ৮৩৩।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী
বিএনপি প্রার্থী নাজিম উদ্দিন শামছু পেয়েছেন ৩ হাজার ৪৪৫ ভোট। ফলে ৩ হাজার ৩৮৮ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী
সাইফুল আলম রুবেল।

রোববার সন্ধ্যা ৭ টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. সাদেকুল ইসলাম।

গত নির্বাচনে বিএনপির প্রার্থী বর্তমান মেয়র নাজিম উদ্দিন শামছুর কাছে ১৪ ভোটে হেরেছিলেন আওয়ামী লীগ প্রার্থী সাইফুল আলম রুবেল। এবার বিএনপির সেই প্রার্থীকেই বিপুল ভোটের ব্যাবধানে পরাজিত করে মেয়র নির্বাচিত হলেন তিনি।

এই জয়ের মাধ্যমে হবিগঞ্জের ৪টি পৌরসভার মধ্যে প্রথম জয়ের দেখা পেলো আওয়ামী লীগ। এর আগে প্রথম ও দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত শায়েস্তাগঞ্জ, নবীগঞ্জ ও মাধবপুর পৌরসভায় বিএনপি প্রার্থীদের কাছে হারতে হয়েছে আওয়ামী লীগকে।

এর আগে, আজ রোববার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা চলে বিকাল ৪টা পর্যন্ত। বেলা আড়াইটার দিকে হাজী ইয়াছিন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হামলা চালায় বহিরাগত একদল দুর্বৃত্ত৷
ফলে ৩ টা থেকে ওই কেন্দ্রটি ভোটারহীন হয়ে পড়ে৷ এছাড়া বেশ শান্তিপূর্ণভাবেই শেষ হয় ভোটগ্রহণ।

এচাড়া কাউন্সিল পদে ওয়ার্ড ভিত্তিক বিজয়ীরা হলেন ১নং ওয়ার্ডে শামীম লস্কর, ২নং ওয়ার্ডে আব্দুল হান্নান,
৩নং ওয়ার্ডে মারুফ চৌধুরী, ৪নং ওয়ার্ডে অসীম কুমার দেব, ৫নং ওয়ার্ডে আরজু মিয়া, ৬নং ওয়ার্ডে মর্তুজ সর্দার, ৭নং ওয়ার্ডে জালাল মিয়া, ৮নং ওয়ার্ডে আব্দুল হামিদ, ৯নং ওয়ার্ডে ফরিদ তালুকদার।

আর মহিলা কাউন্সিলর পদে ১, ২ ও ৩নং ওয়ার্ডে পাবনা আক্তার, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে ফেরদৌস বকুল, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে সাহেনা আক্তার বিজয় লাভ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত