1. admin@dainikhabigonjeralo.com : admin :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদক এবং জুয়ার বিরুদ্ধে বিট পুলিশের সমাবেশ লালপুরে অন্ধ ভুমিহীন বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি দিলেন জেলা প্রশাসক ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি

করোনার প্রতিষেধক নিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬২ বার পড়া হয়েছে

মোঃ নুরুজ্জামান শেখ (টঙ্গী গাজীপুর)প্রতিনিধিঃ

জাতীয় দলের ক্রিকেটারদের করোনা ভ্যাকসিন নেয়ার দিন টিকা নিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলও। রাজধানীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইন্সটিটিউট এন্ড হাসপাতালে তিনি করোনার ভ্যাকসিন নেন। মন্ত্রীর স্ত্রী ও পরিবারের কয়েকজন ভ্যাকসিন নিয়েছেন।

টিকা নেয়ার পর যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় বাংলাদেশ অনেক দেশের আগেই টিকা সুবিধা গ্রহণ করতে পারছে। ক্রীড়াঙ্গনের আগ্রহী ব্যক্তিরা ইতোমধ্যে অনেকে নিয়েছেন। যারা আগ্রহ প্রকাশ করেছেন তারাও টিকা নিতে পারবেন। স্বাস্থ্য মন্ত্রণালয় ও সংশ্লিষ্ট অফিসের সাথে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সার্বক্ষণিক বিষয়গুলো নিয়ে কাজ করছে।’

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর মঙ্গলবার টিকা নেয়ার কথা থাকলেও বুধবার মন্ত্রণালয়ের কাজে মুন্সিগঞ্জ সফর থাকায় আজ বৃহস্পতিবার টিকা নিয়েছেন। টিকা নেয়ার স্বাভাবিক ও সুস্থ আছেন বলে জানিয়েছেন।

৭ ফেব্রুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে টিকাদান কর্মসূচি শুরু হয়েছে। পরের দিনই রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে টিকা নিয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন নিয়ে এর কিছু দিন পর। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা টিকা নিয়েছেন গতকাল ১৭ ফেব্রুয়ারি। এছাড়া ক্রীড়াঙ্গনের অনেক সংগঠক, সাবেক এখন খেলোয়াড়রা টিকা নিচ্ছেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী সপ্তাহ খানেকের সফরে দুবাই ছিলেন। ১৩ ফেব্রুয়ারি দুবাই থেকে ঢাকায় আসেন। বিদেশ থাকায় টিকা দিতে খানিকটা বিলম্ব হয়েছে জাহিদ আহসান রাসেলের।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত