1. admin@dainikhabigonjeralo.com : admin :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
গোয়ালন্দের দৌলতদিয়ায় পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস শ্যামনগর আম্পান পরবর্তী জীবিকায়ন পুনরুদ্ধার কার্যক্রম কর্মসূচি অনুষ্ঠিত চুনারুঘাট প্রবাসী গ্রুপ এন্ড ফাউন্ডেশনের অফিস উদ্বোধন করা হয় শ্যামনগর ড্রীম লাইটারের উদ্দোগে আন্তর্জাতিক নারী দিবস পালন উৎসবমুখর পরিবেশে রেমা চা বাগানে নারী দিবস উদযাপন শরণখোলায় আর্ন্তজাতিক নারী দিবস পালিত হয়েছে বাগাতিপাড়া ফাগুয়াড়দিয়াড় উচ্চ বিদ্যালয়ের একাডেমি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন শরনখোলায় আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী ২২ জন লালপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত

আর নেই সাবেক বিচারপতি আব্দুল হাই, দৈনিক হবিগঞ্জের আলো পরিবারের শোক প্রকাশ। 

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৩ বার পড়া হয়েছে

মোঃ জুয়েল আকরাম রানাঃ

চুনারুঘাট প্রতিনিধিঃ সাবেক বিচারপতি ও বাংলাদেশ শ্রম আপিল ট্রাইব্যুনালের চেয়ারম্যান মো. আব্দুল হাই আর নেই। তিনি ২০/২/২০২১ সকাল সাড়ে ৮টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি… রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। হাইকোর্টের সাবেক এই বিচারপতির বড় ছেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক মো. আরিফুল হাই রাজিব দৈনিক হবিগঞ্জের আলো কে এ তথ্য জানিয়েছেন।

পরিবার সূত্রে জানা গেছে, গত কয়েকদিন আগে বিচারপতি আবদুল হাই ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হন। পরে তার অবস্থার অবনতি হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মৃত্যু বরণ করেন তিনি।
উল্লেখ্য, বিচারপতি মো. আব্দুল হাই বাংলাদেশ শ্রম আপিল ট্রাইব্যুনালের চেয়ারম্যান পদে দ্বিতীয় বারের মতো নিয়োগ পেয়েছিলেন।

তিনি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ১০ নং মিরাশী ইউনিয়নের আইতন গ্রামে জন্মগ্রহণ করেন। বিচারপতি মো. আব্দুল হাই ১৯৮৬-১৯৯৪ সাল পর্যন্ত তিন জেলার জেলা ও দায়রা জজ ছিলেন। ২০০০-২০০১ সালে আইন সচিবের দায়িত্ব পালন করেন।

 

উনার মৃত্যুতে শোক প্রকাশ করেন, দৈনিক হবিগঞ্জের আলো পত্রিকার প্রধান সম্পাদক,  নির্বাহী সম্পাদক জুয়েল আকরাম রানা, বার্তা সম্পাদক, প্রকাশক সহ পত্রিকা পরিবার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত