1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ মোঃ শরিফুল ইসলাম শিক্ষা-স্বাস্থ্য ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ চুনারুঘাট প্রবাসী একতা যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন U.j.S.B এর কেন্দ্রীয় কমিটির আহবায়ক সাংবাদিক তপন দাস নবীগঞ্জে দৈনিক ইনাতগঞ্জ বার্তা অনলাইন পোর্টালের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গোয়ালন্দের দৌলতদিয়ায় পন্টুনের তার ছিড়ে নদীতে মাইক্রোবাস কুষ্টিয়ায় দৈনিক আরশীনগর পত্রিকার ঈদ উপহার বিতরণ অনুষ্ঠান আওয়ামী লীগ সব সময় দুর্গত মানুষের পাশে আছে -মনোরঞ্জন শীল গোপাল এমপি ফ্রেন্ডস্ ব্লাড ডোনার ক্লাবের উদ্দ্যগে দ্বীতিয় ধাপে সেমাই চিনি বিতরণ নাটোরে কেএস ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ লালপুরে ৫ হাজার দুস্থ পরিবারের মাঝে ২৫ লক্ষ টাকা বিতরণ

উৎসবমুখর পরিবেশে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন এর কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত-২০২১

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩১ বার পড়া হয়েছে

সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের প্রতিনিধি সম্মেলন – ২০২১ অনুষ্ঠিত হয়েছে। “মানবতার স্পর্শে দুর হোক অন্ধকার” এই স্লোগানকে বুকে ধারণ করে গতকাল শনিবার (২০/০২/২১) ঢাকার কাকরাইলের বঙ্গবন্ধু স্মৃতি মিলনায়তন, আইডিইবি ভবন এ সকাল ১০ টায় সংগঠনের চেয়ারম্যান শফি মোদাচ্ছের খান কামাল (জ্যোতি খান) এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়েছে।

দিনব্যাপী অনুষ্ঠিত এ প্রতিনিধি সম্মেলনে দেশের সকল জেলা ও মহানগরের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন। কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন সঞ্চালনার দায়িত্বে ছিলেন সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিভাগের পরিচালক রিয়াদ মোস্তফা।

সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলনে চূড়ান্ত পর্বের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী ডা. হাছান মাহমুদ। এবং প্রথম পর্বের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজী মনিরুল ইসলাম মনু এমপি- ঢাকা-৫, আক্তারুজ্জামান বাবু এমপি খোলনা-৬, টিম পজিটিভ বাংলাদেশ-টিপিবি এর প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানী, জীবনে বলার মতো একটি গল্প ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইকবাল বাহার, নিউজ ব্রডকাষ্ট এ্যাসোসিয়েশনের চেয়ারম্যান মুমতাহীনা হাসানাত রিতু, চিত্রনায়ক বাপ্পি চৌধুরী সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সেভ দ্যা ফিউচারের কেন্দ্রীয় সম্মেলনে দেশের ৫ বিশিষ্ট ব্যাক্তিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। আলো ব্লাড ডোনার (আলো সম্পাদক) দের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয় এবং মানবতার সেবায় অবদান রাখার জন্য দেশের বিভিন্ন জেলার টীম প্রধানদেরকে বিশেষ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

পরবর্তী তে বিভাগীয় ফটোসেশান ও সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত