1. admin@dainikhabigonjeralo.com : admin :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
লালপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত ২০২১ স্বাধীনতা পদকে মনোনীত হলেন ভাওয়ালবীর শহিদ আহসান উল্লা মাষ্টার এমপি গোয়ালন্দ ঘাট থানা পুলিশের উদ্যোগে বর্ণঢ্য আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালন শ্যামনগর মুন্সীগঞ্জে কথিত দালাল সিরাজুলের বিরুদ্ধে এলকাবাসীর মানববন্ধন গাজীপুরে স্ত্রী কে ০৭ টুকরো করে লাশ গুম দশমাইল হাইওয়ে থানায় ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন পালিত কুমিল্লায় নবাগত জেলা প্রশাসক কামরুল হাসানের যোগদান ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে নাটোরে চার হাজার শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ টঙ্গীতে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে মিষ্টি বিতরণ মোংলায় ঐতিহাসিক ৭ মার্চ পালন

টঙ্গীতে অস্ত্র-গুলিসহ দুর্ধর্ষ সন্ত্রাসী আটক

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৬ বার পড়া হয়েছে

মোঃ নুরুজ্জামান শেখ টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি :

গাজীপুরের টঙ্গীতে অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর একটি দল। গতকাল রোববার দুপুর পৌনে ১২টার দিকে এ অভিযান চালানো হয়।

আটকৃতরা হলেন-টঙ্গী পশ্চিম থানাধীন আউচপাড়ার রসুলবাগ এলাকার শাহ আলমের ছেলে শাহাদাৎ হোসেন রিপন (৩৫) ও রাজিবুল ইসলাম (৪১)। আটকৃতদের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানায় অস্ত্র মামলা করা হয়েছে।
র‌্যাব-১০ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার র‌্যাব-১০ এর একটি দল টঙ্গী পশ্চিম থানার আউচপাড়ার রসুলবাগ মোক্তার বাড়ী এলাকায় অভিযান চালায়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ তাদের আটক করা হয়। এছাড়াও তাদের কাছ থেকে চারটি মোবাইল ফোন ও নগদ ৩২ হাজার ৪৩০ টাকা উদ্ধার করা হয়।
টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহ্ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের টঙ্গী পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে। সোমবার তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির শোয়েব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিরা পেশাদার সন্ত্রাসী। তারা দীর্ঘদিন যাবত টঙ্গী, গাজীপুর এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, চাঁদাবাজি, ছিনতাইসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত