1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ১২ মে ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ মোঃ শরিফুল ইসলাম শিক্ষা-স্বাস্থ্য ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ চুনারুঘাট প্রবাসী একতা যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন U.j.S.B এর কেন্দ্রীয় কমিটির আহবায়ক সাংবাদিক তপন দাস নবীগঞ্জে দৈনিক ইনাতগঞ্জ বার্তা অনলাইন পোর্টালের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গোয়ালন্দের দৌলতদিয়ায় পন্টুনের তার ছিড়ে নদীতে মাইক্রোবাস কুষ্টিয়ায় দৈনিক আরশীনগর পত্রিকার ঈদ উপহার বিতরণ অনুষ্ঠান আওয়ামী লীগ সব সময় দুর্গত মানুষের পাশে আছে -মনোরঞ্জন শীল গোপাল এমপি ফ্রেন্ডস্ ব্লাড ডোনার ক্লাবের উদ্দ্যগে দ্বীতিয় ধাপে সেমাই চিনি বিতরণ নাটোরে কেএস ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ লালপুরে ৫ হাজার দুস্থ পরিবারের মাঝে ২৫ লক্ষ টাকা বিতরণ

মসজিদের পাশে রাখা হয়নি কোনো শৌচাগার কষ্টে আছে মুসল্লীরা

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৩ বার পড়া হয়েছে

নেত্রকোনা জেলা প্রতিনিধি

শফিউল ইসলাম

  • নেত্রকোনা জেলায় অবস্থিত মদন উপজেলায় সদরের 4 নং ওয়ার্ডের বাজারে অবস্থিত মসজিদটি।

রাস্তার পথচারীরা মসজিদে এসে ওযুর সুযোগ পাচ্ছে কিন্তু কিন্তু শৌচাগারে যাওয়ার মতো কোন সুবিধা সেখানে করা হয়নি যে কারণে দূর-দূরান্ত থেকে আগত মুসল্লিদের সংকটময় পরিস্থিতিতে পড়তে হয় স্থানীয় মুসল্লিদের সাথে আলাপ-আলোচনা করে জানা গিয়েছে নিচের চিত্রে উল্লেখিত জায়গায় গিয়ে শৌচ কার্য করতে হয়।
বিষয়টি পর্যবেক্ষণ করার জন্য যখন সেখানে যাওয়া হয় তখন সেখানে বেশিক্ষণ থাকা সম্ভব হয়নি কারণ স্থানটি ছিল ময়লার স্তুপ ফেলার স্থান। একজন লোকের কাছ থেকে জানা গিয়েছিল দ্বিতীয় তলায় প্রস্রাবের ব্যবস্থা রয়েছে কিন্তু সেখানে গিয়ে কোন শৌচাগার পাওয়া যায়নি। তাই স্থানীয় মুসল্লীরা দ্রুত এর ব্যবস্থা চায়।

তাছাড়া স্থানীয়দের সাথে কথা বলে আরও জানা যায় তারা বলে আমরা মুসলমান হিসেবে মনে করি আমাদের উপাসনালয়ের এরকম অবস্থা সত্যিই দুঃখজনক কিন্তু মসজিদের কর্তৃপক্ষরা যদি এদিকে একটু দৃষ্টি দিতো তাহলে মসজিদে এসে ইবাদত করা আমাদের জন্য সহজ হয়ে যেত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত