1. admin@dainikhabigonjeralo.com : admin :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি নবীগঞ্জে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ এক যুবতি ২ নং আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষের প্রত্যাশী এম এ রহিম

মসজিদের পাশে রাখা হয়নি কোনো শৌচাগার কষ্টে আছে মুসল্লীরা

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০ বার পড়া হয়েছে

নেত্রকোনা জেলা প্রতিনিধি

শফিউল ইসলাম

  • নেত্রকোনা জেলায় অবস্থিত মদন উপজেলায় সদরের 4 নং ওয়ার্ডের বাজারে অবস্থিত মসজিদটি।

রাস্তার পথচারীরা মসজিদে এসে ওযুর সুযোগ পাচ্ছে কিন্তু কিন্তু শৌচাগারে যাওয়ার মতো কোন সুবিধা সেখানে করা হয়নি যে কারণে দূর-দূরান্ত থেকে আগত মুসল্লিদের সংকটময় পরিস্থিতিতে পড়তে হয় স্থানীয় মুসল্লিদের সাথে আলাপ-আলোচনা করে জানা গিয়েছে নিচের চিত্রে উল্লেখিত জায়গায় গিয়ে শৌচ কার্য করতে হয়।
বিষয়টি পর্যবেক্ষণ করার জন্য যখন সেখানে যাওয়া হয় তখন সেখানে বেশিক্ষণ থাকা সম্ভব হয়নি কারণ স্থানটি ছিল ময়লার স্তুপ ফেলার স্থান। একজন লোকের কাছ থেকে জানা গিয়েছিল দ্বিতীয় তলায় প্রস্রাবের ব্যবস্থা রয়েছে কিন্তু সেখানে গিয়ে কোন শৌচাগার পাওয়া যায়নি। তাই স্থানীয় মুসল্লীরা দ্রুত এর ব্যবস্থা চায়।

তাছাড়া স্থানীয়দের সাথে কথা বলে আরও জানা যায় তারা বলে আমরা মুসলমান হিসেবে মনে করি আমাদের উপাসনালয়ের এরকম অবস্থা সত্যিই দুঃখজনক কিন্তু মসজিদের কর্তৃপক্ষরা যদি এদিকে একটু দৃষ্টি দিতো তাহলে মসজিদে এসে ইবাদত করা আমাদের জন্য সহজ হয়ে যেত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত