1. admin@dainikhabigonjeralo.com : admin :
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি নবীগঞ্জে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ এক যুবতি ২ নং আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষের প্রত্যাশী এম এ রহিম

পূবালী ব্যাংক পদুয়ার বাজার শাখা থেকে গ্রাহকের ৬লক্ষ টাকা উধাও!

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫ বার পড়া হয়েছে

 

মোঃ সাইফুল ইসলাম কুমিল্লা জেলা প্রতিনিধি–

কুমিল্লা পদুয়ার বাজার বিশ^রোড় শাখা থেকে এক গ্রাহকের ৬লক্ষ টাকা উধাও এর অভিযোগ উঠেছে। এ বিষয়ে ভুক্তভোগী গ্রাহক কুমিল্লা সদর দক্ষিণ থানায় একটি অভিযোগ দায়ের করেন। সদর দক্ষিণ মডেল থানার অভিযোগ নং ৪৫তাং ২৩-০২-২০২১ইং। ভুক্তভোগী গ্রাহকের নাম মোঃ নজরুল ইসলাম। তিনি সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর এলাকার হারুন মিয়ার পুত্র। পেশায় একজন ট্রাক চালক। তিনি বলেন, নিজের কষ্টের্জিত টাকা জমা রাখা ও ছোট ভাই বিদেশ থাকার কারনে পূবালী ব্যাংক পদুয়ার বাজার বিশ^রোড় শাখায় তিনি একটি হিসাব খুলেন। যাহার হিসাব নং ৩৩৫৬১০১১০৮৩৮০। তিনি গত ১৮ই ফেব্রুয়ারী ব্যাংকে দেয়া তার ব্যবহৃত মোবাইল নং ০১৮১২-১৯৪৮৭১০ এ একটি ক্ষুদে বার্তা পান। তারপর তিনি দেখেন ক্ষুদে বার্তাটিতে তাহার ব্যাংক হিসেব থেকে ৬,০০,০০০/- (ছয় লক্ষ টাকা ) উত্তোলন করা হয়েছে। তার সাথে সাথে দিশেহারা হয়ে কর্মক্ষেত্র থেকে ছুটে আসেন বাড়িতে এবং কয়েকজনের সাথে এ বিষয়ে পরামর্শ করেন। তারপর ব্যাংকে আসার পরিকল্পনা করেন। কিন্তু ১৯তারিখ থেকে সরকারী ছুটির কারনে ব্যাংকের কার্যক্রম বন্ধ থাকায় তিনি সোমবার ব্যাংকের উদ্ধর্ত্বন কর্মকর্তাদেরকে বিষয়টি জানান। ব্যাংক কর্মকর্তারা গ্রাহকের টাকার কোন সমাধান না দিয়ে উল্টো গ্রাহককে হয়রানী করে এবং টালবাহানা শুরু করে। ব্যাংক কর্মকর্তারা গ্রাহককে জানান তাহার ব্যবহৃত চেক নং ইঝ২৫-ই-৪১৬৪২৫১ চেকের মাধ্যমে ব্যাংক থেকে টাকা উত্তোলন কওে নিয়ে যান। সাথে সাথে গ্রাহক জানান তিনি কোন টাকা উত্তোলন করেন নাই এবং কোন চেক এ সাক্ষর করেন নাই। পরে গ্রাহক চ্যালেঞ্জ করলে ব্যাংক কর্মকর্তারা জানান ব্যাংকের কম্পিউটার সহ প্রয়োজনীয় জিনিস পত্র পুড়ে গেছে সে কারনে কোন তথ্য সরবরাহ করা যাচ্ছেনা।
পরে তিনি ক্ষোভ প্রকাশ করে জানান ব্যাংকের অসাধু কর্মকর্তা ও কর্মচারীদের যোগসাজসে প্রতারনা করে জাল জালিয়াতির মাধ্যমে আমার স্বাক্ষর জাল করে আমার একাউন্ট থেকে ৬,০০,০০০/- ছয় লক্ষ টাকা উত্তোলন করে টাকা গুলো প্রতারনা মূলকভাবে আত্নসাৎ সহ সাক্ষ্য প্রমান নষ্ট করার হীন উদ্দেশ্য উক্ত পূবালী ব্যাংকে থাকা সিসি ক্যামেরার হার্ডডিস্ক পুড়াইয়া আলামত নষ্ট করে পেলে। আমি অজ্ঞাতনামা অসাধু ব্যাংক কর্মকর্তা কর্মচারী ও অজ্ঞাতনামা দুস্কৃতিকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করার দাবি জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত