1. admin@dainikhabigonjeralo.com : admin :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদক এবং জুয়ার বিরুদ্ধে বিট পুলিশের সমাবেশ লালপুরে অন্ধ ভুমিহীন বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি দিলেন জেলা প্রশাসক ঝিনাইদহে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত শরনখোলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু টঙ্গীতে ফুটপাতে থাকা ভিক্ষুক মহিলার মৃত্যুদেহ উদ্ধার শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার প্রচারণায় নাটোরের নান্দ খাল খননের উদ্বোধন ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি

হবিগঞ্জ পৌরসভার উন্নয়নের জন্য নৌকার বিজয় প্রয়োজন-নানক

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫ বার পড়া হয়েছে

মাহফুজুর রহমান সোহাগ, হবিগঞ্জ জেলা প্রতিনিধি।

  • আসন্ন ৩য় ধাপের পৌর নির্বাচনে হবিগঞ্জ পৌরসভাকে আধুনিক ও ডিজিটালে রুপান্তরিত করতে এবং উন্নয়নের জন্য নৌকা মার্কার প্রার্থী আতাউর রহমান সেলিম কে ভোট দিয়ে বিজয় নিশ্চিত করার আহবান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

২৩ শে ফেব্রুয়ারি মঙ্গলবার হবিগঞ্জ পৌর এলাকার ১নং ওয়ার্ড এলাকায় অনুষ্ঠিত নৌকা মার্কার প্রচারণায় প্রার্থী সমর্থন সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান তিনি।

আগামী ২৮ শে ফেব্রুয়ারি ৩য় ধাপে হবিগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে
জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় আজ পৌর এলাকার পশ্চিম উমেদনগর কবরস্থান সংলগ্ন খেলার মাঠে
আতাউর রহমান সেলিম এর সমর্থনে এক প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত প্রচারণা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী অন্যতম সদস্য আজিজুস সামাদ আজাদ সদস্য ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী জার্মান আওয়ামীলীগ সভাপতি আব্বাছ চৌধুরী হবিগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম বানিয়াচং উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী সহ আওয়ামী অঙ্গ সঙ্গঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। সভায় প্রধান অতিথির বক্তব্যের পূর্বে নৌকার প্রার্থী আতাউর রহমান সেলিম উপস্থিত সমর্থকদের উদ্দেশ্য তার বক্তব্যে জানান, জাহাঙ্গীর কবির নানক ভাই আমার শ্রদ্ধা ভাজন প্রিয় বড়, ওনি আমার উপর আস্থা ও বিশ্বাস রেখে আমাকে নৌকার মনোনয়ন প্রদান করেছেন। এর আগে ও তিনি আমাকে মেয়র পদে নৌকার মনোনয়ন দিয়েছিলেন, কিন্তু সে নির্বাচনে পরাজিত হওয়ায় লজ্জায় নানক ভাইয়ের সামনে মাথা উচু করে দাড়াতে পারেনি। তবে নির্বাচনে আমি আমার জীবন বাজি রেখে হলে ও বিজয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত