1. admin@dainikhabigonjeralo.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আজমিরীগঞ্জে জনসাধারণের নিরাপত্তার জন্য মাঠে নামছে উপজেলা প্রশাসন পবিত্র মাহে রমজান ও নববর্ষ উপলক্ষে দৈনিক হবিগঞ্জের আলো পত্রিকা পরিবারের পক্ষ থেকে দেশবাসী সহ সকল প্রতিনিধি, পাঠক ও কলাকৌশলীদেরকে শুভেচ্ছা পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক হবিগঞ্জের আলো পত্রিকার প্রধান সম্পাদ ও এইচ বাংলা টিভির চেয়ারম্যান এবং ইউনাইটেড জার্নালিস্ট সোসাইটি অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক আব্দুল্লাহ আল নোমান পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন’ সাবেক ছাত্রনেতা মাসুদ দুলাল ২কেজি ৫০০গ্রাম গাঁজা ও নগদ ৬৯হাজার ৬শত ৩০টাকা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ার আদমদীঘি ও সান্তাহারে মাদকবিরোধী অভিযানে ৭ মাদকসেবীকে আটক চুনারুঘাটে শ্রীশ্রী গীতা পাঠ ও ধর্মীয় আলোচনা সভা ৫৩৪টি পরিবারের মাঝে দুই দিন যাবৎ সেহরী ও ইফতারের সামগ্রী বিতরণ নবীগঞ্জে রমজানের উপহার সামগ্রী বিতরণ নাটোরের বড়াইগ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনটি দোকানে অগ্নিকান্ড \ কোটি টাকার ক্ষতির দাবী

নবীগঞ্জ সোস্যাল মিডিয়ায় দুর্নীতি প্রকাশের জেড়ে সাংবাদিকের উপর ইউপি সদস্য ইকবাল কর্তৃক সন্ত্রাসী হামলা

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭১ বার পড়া হয়েছে

নবীগঞ্জ সংবাদদাতাঃ

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় সোস্যাল মিডিয়ায় দুর্নীতি প্রকাশ হওয়ার জেরে, ৫নং আউশকান্দি ইউপি সদস্য ইকবাল আহমদ কর্তৃক সন্ত্রাসী হামলা সৃকার হন,জে টিভির নবীগঞ্জ থানা প্রতিনিধি সোহেল আহমদ।
গতকাল দুপুর ১২টার দিকে মডেল বাজার সড়ক দুর্ঘটনা খবর সংগ্রহ করতে গেলে,ইকবাল আহমেদের নেতিত্বে ২০/২৫ জন লোক,রামদা,লোহার রডসহ দেশীয় অশ্র দিয়ে আক্রমণ করে সাংবাদিক সোহেল আহমদকে।

সোহেল আহমেদের সুরচিৎকার শুনে তাহার বড় ভাই কদর মিয়া এগিয়ে আসলে,তাহার উপরও আক্রমণ চালানো হয়।পরে বাজারের লোকজন আশংকাজনক অবস্থায় তাদেরকে সিলেট হাসপাতালে প্রেরণ করে।

জানা যায়, গত কয়েকদিন যাবত দুটি ফেইসবুক ফেইক আইডি থেকে ইজিপিপির শ্রমিকদের তালিকা প্রকাশ করে,তালিকায় বিরাট অসংগতি দেখে, এলাকার লোকজনের সমালোচনার মুখে পরে ইউপি সদস্য ইকবাল,এতে সোহেল আহমদের উপর সন্দেহ করে এবং তার উপর পরিকল্পিত ভাবে আক্রমণ করে।

মারামারির খবর শুনে,ইউপি সদস্য ইকবাল আহমদের গ্রামের ও সোহেল আহমদের গ্রামের লোকজন ছুটে আসে এবং তাদের মধ্যে দাওয়া পালটা দাওয়া হয়,এতে করে ঢাকা সিলেট হাইওয়ে রোডে প্রায় ২ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।
খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ এসে মারামারি নিয়ন্ত্রণ এনে হাইওয়ে রোডে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

এব্যাপারে সাংবাদিক সোহেল আহমদ বলেন, আমি ও আমার ভাই বর্তমানে সিলেট হসপিটালে চিকিৎসায় আছি।আমার মাথায় রামদা দিয়ে ও হাতে লোহার রড দিয়ে আঘাত করা হয়েছে,আমার ভাইয়ের মাথায় রামদা দিয়ে ৪/৫টি আঘাত রয়েছে,তিনি অবস্থা খুবই আশংকাজনক।

তিনি আরও জানান,আমি পূর্বেও বর্তমানেও কোনো ফেইক আইডি ব্যবহার করিনি, যাহা ইউপি সদস্য সাহেল আহমেদ ও সুমন আহমেদকে জানিয়েছি এবং আমি তাদের পরামর্শ দিয়েছি যে,আইনের আশ্রয় নিতে,এতে আমি তাদের সাথে থাকবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত