1. admin@dainikhabigonjeralo.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১২:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আজমিরীগঞ্জে জনসাধারণের নিরাপত্তার জন্য মাঠে নামছে উপজেলা প্রশাসন পবিত্র মাহে রমজান ও নববর্ষ উপলক্ষে দৈনিক হবিগঞ্জের আলো পত্রিকা পরিবারের পক্ষ থেকে দেশবাসী সহ সকল প্রতিনিধি, পাঠক ও কলাকৌশলীদেরকে শুভেচ্ছা পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক হবিগঞ্জের আলো পত্রিকার প্রধান সম্পাদ ও এইচ বাংলা টিভির চেয়ারম্যান এবং ইউনাইটেড জার্নালিস্ট সোসাইটি অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক আব্দুল্লাহ আল নোমান পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন’ সাবেক ছাত্রনেতা মাসুদ দুলাল ২কেজি ৫০০গ্রাম গাঁজা ও নগদ ৬৯হাজার ৬শত ৩০টাকা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ার আদমদীঘি ও সান্তাহারে মাদকবিরোধী অভিযানে ৭ মাদকসেবীকে আটক চুনারুঘাটে শ্রীশ্রী গীতা পাঠ ও ধর্মীয় আলোচনা সভা ৫৩৪টি পরিবারের মাঝে দুই দিন যাবৎ সেহরী ও ইফতারের সামগ্রী বিতরণ নবীগঞ্জে রমজানের উপহার সামগ্রী বিতরণ নাটোরের বড়াইগ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনটি দোকানে অগ্নিকান্ড \ কোটি টাকার ক্ষতির দাবী

নাটোরে করোনা ভাইরাসের টিকা গ্রহন করলেন শহিদুল ইসলাম বকুল এমপি

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৬ বার পড়া হয়েছে

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

করোনা ভাইরাসের সুরক্ষায় নাটোরের বাগাতিপাড়ায় কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলসহ জনপ্রতিনিধিরা টিকা গ্রহণ করলেন। বৃহস্পতিবার বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে টিকা গ্রহন করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল। এরপর টিকা গ্রহণ করেন বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, আওয়ামী লীগ নেতা মেহেদী হাসান দৌলন প্রমূখ।

এরআগে ৭ ফেবু্রয়ারী ডাক্তার ফরিদ উজ্জামান সকাল সাড়ে দশটায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম টিকা গ্রহন করেন । এরপর দ্বিতীয় দিন বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রতন কুমার সাহা স্বস্ত্রীসহ টিকা গ্রহণ করেন।

টিকা প্রদান কার্যক্রম প্রত্যক্ষ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাদিসহ বিপুল সংখ্যক গণমাধ্যমের কর্মীবৃন্দ।

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রতন কুমার সাহা জানান, আজ সকাল দশটা পর্যন্ত এই উপজেলায় এবং কাদিরাবাদ সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে মোট তিন হাজার ৩১০ জন কোভিড-১৯ টিকা গ্রহনের জন্যে নিবন্ধন করেছেন এবং টিকা গ্রহণ করেছেন। কাদিরাবাদ সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে ১৫১টি ভায়েল সরবরাহ করা হয়েছে। এই উপজেলাতে তিনটি মনিটরিং টিম গঠন করা হয়েছে।

সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল টিকা গ্রহন শেষে বলেন,আমাদের দেশে সবচে’ নিরাপদ টিকা দ্রুত সংগ্রহ করা হয়েছে। এই টিকার কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। তাই গুজবে কান না দিয়ে টিকা গ্রহনের নিবন্ধন সম্পন্ন করে আমরা সবাই টিকা গ্রহন করি এবং কোভিড-১৯ মুক্ত থাকি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত