1. admin@dainikhabigonjeralo.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আজমিরীগঞ্জে জনসাধারণের নিরাপত্তার জন্য মাঠে নামছে উপজেলা প্রশাসন পবিত্র মাহে রমজান ও নববর্ষ উপলক্ষে দৈনিক হবিগঞ্জের আলো পত্রিকা পরিবারের পক্ষ থেকে দেশবাসী সহ সকল প্রতিনিধি, পাঠক ও কলাকৌশলীদেরকে শুভেচ্ছা পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক হবিগঞ্জের আলো পত্রিকার প্রধান সম্পাদ ও এইচ বাংলা টিভির চেয়ারম্যান এবং ইউনাইটেড জার্নালিস্ট সোসাইটি অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক আব্দুল্লাহ আল নোমান পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন’ সাবেক ছাত্রনেতা মাসুদ দুলাল ২কেজি ৫০০গ্রাম গাঁজা ও নগদ ৬৯হাজার ৬শত ৩০টাকা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ার আদমদীঘি ও সান্তাহারে মাদকবিরোধী অভিযানে ৭ মাদকসেবীকে আটক চুনারুঘাটে শ্রীশ্রী গীতা পাঠ ও ধর্মীয় আলোচনা সভা ৫৩৪টি পরিবারের মাঝে দুই দিন যাবৎ সেহরী ও ইফতারের সামগ্রী বিতরণ নবীগঞ্জে রমজানের উপহার সামগ্রী বিতরণ নাটোরের বড়াইগ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনটি দোকানে অগ্নিকান্ড \ কোটি টাকার ক্ষতির দাবী

ভালোবাসা দিয়ে, ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই চাই-বাগাতিপাড়ায় বকুল এমপি

রিপোর্টারের নাম
  • প্রকাশিত : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৭ বার পড়া হয়েছে

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

নাটোরের বাগাতিপাড়ায় ২নং জামনগর ইউনিয়ন আওয়ামিলীগগের ত্রী-বার্ষিক সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার বাঁশবাড়িয়া ডিগ্রি কলেজ মাঠে দুটি পর্বে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে প্রথম পর্বে জনসভায় জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ৫৮নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথির বক্তব্যে বলেন, জনগণের ভোটে আমি সংসদ সদস্য হয়েছি, তাদেরকে শাসন-শোষণ করার জন্য নয়। আমার ভালোবাসা, ভালো ব্যাবহার আর জনগণের জন্য ভালো কাজ করে আপনাদের মনে ঠাঁই পেতে চাই। আমার এই সময় কালে টাকার বিনিময়ে আ’লীগের পদ-পদবী নিতে হবেনা। আওয়ামীলীগের সকল নেতা-কর্মীরা ও সর্বস্তরের জনগণ যাকে সমর্থন দেবে তারাই বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আ’লীগকে নেতৃত্ব দেবে।
জামনগর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আক্তারুজামান তুলার সভাপতিত্বে অনুষ্ঠানটি উদ্বোধন করেন নাটোর জেলা আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক ইউনুস আলী।
উপজেলা আ’লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মজনুর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাগাতিপাড়া উপজেলা আ’লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু। এছাড়া এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য সাবিনা ইয়াসমিন সহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুকুল হোসেন, উপজেলা তাঁতিলীগের সভাপতি শামসুজ্জামান মোহন সহ আরো প্রমূখ।
প্রথম পর্বের জনসভা শেষে অনুষ্ঠানের সভাপতি ঐ ইউনিয়ন আওয়ামিলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।
সন্ধ্যার পরে উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি নূরুল ইসলাম ঠান্ডু কে দ্বিতীয় পর্ব পরিচালনা করার জন্য সভাপতি নিযুক্ত করা হয়।
বিকেলে শুরু হওয়া সম্মেলনে রাত ৮ টার দিকে কাউন্সিলর ও ডেলিকেটদের সর্বসম্মতিক্রমে বাগাতিপাড়ার ২নং জামনগর ইউনিয়ন আ’লীগ সভাপতি মাহাতাব হোসেন মাস্টার ও সাধারণ সম্পাদক হিসেবে মাসুদুর রহমান মাসুদ মাস্টার কে নির্বাচিত করে কমিটি ঘোষণা দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত